advertisement
advertisement
advertisement
advertisement

সন্তানদের ‘রাক্ষস’ বললেন কারিনা

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ০৫:৩৫ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৫:৪৭ পিএম
সংগৃহীত ছবি
advertisement

‘আমার বাচ্চারা এক একটি আস্ত রাক্ষস। বিশেষ করে এই তৈমুরটা’। নিজের দুই সন্তানের ব্যাপারে প্রকাশ্যে এমনই মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ইন্সটাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে কারিনা আরও বলেন ‘তবে আজ তাদের দেখিয়ে দেব সত্যিকারে দৈত্যটা ঠিক কে।’

সম্প্রতি, মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি ‘হোটেল ট্রানসিলভিনিয়া’ এর চার নম্বর ছবি ‘হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া’। ইতিমধ্যেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া বহুল প্রতীক্ষিত এই হরর-কমেডি দেখতে ব্যস্ত ভক্তরা।

advertisement

এবার এই তালিকায় যোগ হল কারিনার নামটাও। সেই উপলক্ষে ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে একটি ভিডিও আপলোড দিয়েছেন তিনি। সেখানে দেখা যায়- এই ফিল্টারের কারিকুরিতে ভয়ংকর দেখতে সবুকরঙা রাক্ষসীতে পরিণত হয়েছেন বলি-সুন্দরী।

আর প্রিয় অভিনেত্রীর এহেন ভিডিও দেখে স্বাভাবিকভাবেই সাড়া পড়েছে নেটপাড়ায়। পাশাপাশি নিজের দুই ছেলের ব্যাপারে কারিনার মজাদার মন্তব্য শুনে মজাও পেয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। দ্রুত ভাইরাল হতে শুরু করে বলি-অভিনেত্রীর এই ‘ভুতুড়ে’ ভিডিওটি।

এরপর ভিডিওতে কারিনা আরও ফাঁস করেন যে, এই সপ্তাহ শেষেই তার বাড়ি রাক্ষস খোক্কসে একেবারে ভরে যাবে। নিজের দুই সন্তানের সঙ্গে বসে হইচই করে তিনি ওই ছবি দেখবেন।

তার মতো গোটা খান পরিবারেরই যে এই ‘হোটেল ট্রানসিলভিনিয়া’ ছবির সিরিজটি দারুণ পছন্দের জানা গেল সে কথাও। সঙ্গে নিজেদের অনুসারীদের অনুরোধ করলেন, এই মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে নিজেদের ভুতুড়ে অবতারটা অন্তত একবার হলেও দেখে নিতে।

advertisement