advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

নির্বাচনে অংশ নেবেন না পরীমনি

বিনোদন প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ০৫:৩৮ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৭:৫৭ পিএম
পরীমনি। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন করবেন না বলে জানিয়েছেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বিষয়টি আজ নিশ্চিত করেছেন পরী নিজেই।

তার ভাষ্য, ‘চিকিৎসক আমাকে সম্পূর্ণ রেস্টে থাকতে বলেছেন। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না। তাই ভেবে দেখলাম নির্বাচন না করাটাই আমার জন্য উত্তম। এছাড়া নির্বাচনের আগেই আমার ট্রিটমেন্টের জন্য ভারতে যেতে হবে।’

পরীর স্বামী শরিফুল রাজ জানান, শারীরিক অবস্থার কারণে পরী নির্বাচন করতে পারছে না। বিষয়টি সে (পরীমনি) সংশ্লিষ্টদের জানিয়ে দিয়েছে। তাকে ডাক্তার দেখানোর জন্য দ্রুত ভারতে নেওয়ার পরিকল্পনা রয়েছে।

এদিকে, গত মঙ্গলবার রাতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে কার্যকরী সদস্য পদে প্রার্থী হিসেবে সাক্ষর করেন পরীমনি। তবে জমা পড়া মনোনয়নপত্র প্রত্যাহার বা বাতিলের বিষয়ে সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। এটুকু জানা গেছে প্যানেলের পক্ষ থেকে।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার অভিনেতা পীরজাদা হারুন বলেছেন, ‘এখন আর প্রার্থিতা প্রত্যাহার করার সুযোগ নেই। পরীমনি চাইলে নির্বাচনে অংশগ্রহণ নাও করতে পারে।’

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে আর সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে। নির্বাচনে অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল।