advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রাকে মিলল গাঁজা-ফেনসিডিল, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ০৮:০২ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৮:০২ পিএম
গ্রেপ্তার তিন মাদক কারবারি। ছবি : আমাদের সময়
advertisement

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ৬০ কেজি গাঁজা ও ২১০ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। সেই সঙ্গে একটি ট্রাকসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিছু মাদক কারবারি একটি ট্রাকে করে চট্রগ্রাম থেকে ঢাকা অভিমুখে গাঁজা ও ফেনসিডিলের চালান বিক্রির উদ্দেশ্যে বহন করে নিয়ে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল আজ শনিবার নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে ট্রাকটিকে সংকেতের মাধ্যমে থামিয়ে ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ ফারুক মিয়া(৩০), মোঃ জিকরুল রহমান গাজী(৩৩) এবং মোঃ মিলন হাওলাদার(১৯)।

তিনি আরও জানান, ট্রাকটি তল্লাশী করে সামনের কেবিনের ভেতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় চারটি বস্তার মধ্যে রাখা পলিথিন দিয়ে মোড়ানো ৬০ কেজি গাঁজা এবং ২১০ বোতল ফেনসিডিলসহ ট্রাকটিকে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা তাদের অপরাধ স্বীকার করেছেন। তারা জানান, দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে চট্রগ্রাম থেকে গাঁজা ও ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জসহ ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করতেন। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

advertisement
advertisement