advertisement
advertisement
advertisement
advertisement

পরীর সিদ্ধান্ত বদল

বিনোদন সময় প্রতিবেদক
১৭ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ০২:০০ পিএম
advertisement

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বিয়ে ও মাতৃত্বের জোড়া খবর দিয়ে যেমন চমকে দিয়েছিলেন, একইভাবে প্রযোজক-পরিচালকদেরও হতাশায় ডুবিয়েছিলেন। গত ১০ জানুয়ারি গণমাধ্যমকে এ অভিনেত্রী জানান, আগামী দেড় বছর তিনি শুটিংয়ের বাইরে থাকবেন। এমন ঘোষণার পর বিপাকে পড়ে যান তাকে নিয়ে নির্মাণ চলতি সিনেমার নির্মাতা-প্রযোজকরা। যার মধ্যে অন্যতম দুটি ছবি- অরণ্য আনোয়ারের ‘মা’ এবং রাশিদ পলাশের ‘প্রীতিলতা’।

তবে নির্মাতাদের এসব দুশ্চিন্তা আর অনিশ্চয়তাকে উড়িয়ে দিয়ে সিদ্ধান্ত বদল করলেন পরী। শনিবার রাতে নির্মাতাদের সঙ্গে বসে সিদ্ধান্ত নিলেন শুটিংয়ে ফেরার। বিশেষ করে অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার শুটিং শেষ করে দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেন। নির্মাতা জানান, ২২ জানুয়ারি থেকে ইউনিটের সঙ্গে যুক্ত হচ্ছেন পরীমনি।

অরণ্য আনোয়ার বলেন, ‘২০ জানুয়ারি থেকে আমরা দ্বিতীয় লটের শুট শুরু করতে যাচ্ছি। পরী যোগ দেবেন ২২ তারিখ। তার বাসায় আমরা স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেছি, মোট কথা আমরা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।’

এদিকে ‘প্রীতিলতা’ টিমের সঙ্গে আলাপ করে জানা গেছে, পরীমনি এই ছবিটির শুটিংও শেষ করে দিতে চান। কারণ এরই মধ্যে ৭০ ভাগ কাজ হয়েছে ছবিটির। বাকি অংশটি আটকে আছে জনপ্রিয় এ অভিনেত্রীর অপেক্ষায়। দুই মাস পর এই ছবিটির জন্যও পরী শিডিউল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।