advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা! ভাইরাল লোমহর্ষক ভিডিও

অনলাইন ডেস্ক
১৭ জানুয়ারি ২০২২ ১০:১০ পিএম | আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১২:৩৭ পিএম
চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা দিয়ে ফেলে দিলো যুবক। ছবি : সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া
advertisement

হাড় হিম করা এক ভাইরাল ভিডিও হয়েছে। মেট্রো স্টেশনে অন্য যাত্রীদের মতোই ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন এক নারী। ঠিক যখন বিদ্যুৎ গতিতে ট্রেন ঢুকছে প্ল্যাটফর্মে, সেই সময় এক যুবক ওই নারীকে পেছন থেকে ধাক্কা মেরে ফেলে দিলেন রেললাইনে চলন্ত ট্রেনের সামনে। তাৎক্ষণিক ব্রেক কষে ট্রেন দাঁড় করাতে পারলেন চালক। প্রাণে বেঁচে গেলেন ভাগ্যবতী সেই নারী।

বেলজিয়ামের সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়, গত শুক্রবার ঘটনাটি ঘটেছে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে। ভয়ংকর কাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক নারী। ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই ওই নারীকে পেছন থেকে ধাক্কা মারলেন এক যুবক। নিজেকে সামলাতে পারেননি ওই নারী। তিনি মেট্রোর লাইনে হুমড়ি খেয়ে পড়েন। কিন্তু মেট্রোর চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। ফুট খানেক দূরত্বে থমকে দাঁড়ায় ট্রেন।

এই ঘটনায় সামান্য আহত হয়েছেন ওই নারী। আচমকা ট্রেনের গতিরুদ্ধ করায় আহত হয়েছেন মেট্রোর চালকও। তবে দু’জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানির মুখপাত্র গাই স্যাবলন বলেন, ‘চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে শক পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী নারীর।’

এদিকে, অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই মেট্রো স্টেশন ছেড়ে ছুটে পালান। যদিও পরের স্টেশনেই তাকে ধরে ফেলে বেলজিয়াম পুলিশ। যুবককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

পাশাপাশি পুরো ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।