advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, গ্রেপ্তার ৭

মানিকগঞ্জ প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২২ ০৪:৫৭ পিএম | আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ০৫:১১ পিএম
গ্রেপ্তারকৃত ডাকত দলের সাত সদস্য
advertisement

মানিকগঞ্জের দৌলতপুরে বীরমুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত সবাই ডাকত দলের সদস্য বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- জেলার দৌলতপুর উপজেলার মীরহাটাইল গ্রামের মৃত কুদ্দস মিয়ার ছেলে রুস্তম আলী (৫০), কান্দা ওয়াইল গ্রামের মৃত আমজাদের ছেলে এলাহী ওরফে ইমন (৪০), চরকাটারির নুর শেখের ছেলে আরিফ শেখ (২৬), আব্দুল শেখের ছেলে মো. রুবেল(২৬), শিবালয় উপজেলার জাফরগঞ্জ এলাকার ইউসুফ আলীর ছেলে ছানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জের রতনদিয়া গ্রামের মো. বহুত আলী বেপারীর ছেলে মো. বাবুল হোসেন (৩৬) ও চরপাচুরিয়া গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৩৭)।

পুলিশ সুপার জানান, গত ৮ জানুয়ারি রাত আড়াইটার দিকে দৌলতপুর উপজেলার মৃত পরশ উল্লাহ ছেলে বীরমুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়ির বারান্দার গ্রিল কেটে একদল ডাকাত ঘরে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণলঙ্কারসহ ৪ লাখ ৩৩ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরদিন সকালেই ভুক্তভোগী নুরুজ্জামান থানায় অভিযোগ দায়ের করেন।

তিনি আরও জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঘটনার ১০ দিনের মধ্যেই ক্লুলেস ডাকাতির মামলায় জড়িত আসামিদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া উক্ত আসামিদের কাছ থেকে একটি সাদা রঙের প্রাইভেটকার, এক লাখ ২০ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মামলার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।