advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

রেগে মেয়ের বাড়ি দখল করলেন বাবা!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২২ ০৪:৫৯ পিএম | আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ০৫:১৭ পিএম
মেয়ের বাড়ি দখল করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছেন বাবা আ. হাই। ছবি : আমাদের সময়
advertisement

শ্বশুরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছেন মেয়ের জামাই। সেই রাগে মেয়ের বাড়ি দখল করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছেন বাবা আ. হাই। গতকাল সোমবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, আ. হাই তার মেয়ে আকলিমার কাছে ৩৫ শতাংশ জমি বিক্রি করেন। ওই জমিতে আকলিমা বাড়ি নির্মাণ করে সিসিডিবি নামক কোম্পানির নিকট ভাড়া দিয়ে রাখেন। পরবর্তীতে পুনরায় বাড়ি নির্মাণ কাজ শুরু করেন তারা। সেসময় আ. হাই মেম্বার পদে নির্বাচনে দাড়ান। এজন্য তিনি তার মেয়ে ও জামাই রফিকুল ইসলামের নিকট ১০ লাখ টাকা চান। টাকা না দেওয়ায় বাড়ির নির্মাণ কাজে বাধা দেয় বাবা ও ভাই আক্তারুজ্জামান।

এ ঘটনায় আকলিমার স্বামী বাদী হয়ে সোমবার আদালতে শ্বশুরসহ দুজনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন। এতে রেগে ওই দিন রাতেই ভাড়াটিয়াদের বাড়ি থেকে বের করে দিয়ে সাইনবোর্ড লাগিয়ে দেন তারা।

আকলিমা অভিযোগ করে বলেন, টাকার জন্য বাবা ও ভাই ভাড়াটিয়া বের করে বাড়িতে তালা লাগিয়ে দেয়। বাড়ির সামনে লাঠি হাতে পাহারাদার বসিয়ে দেন।

এ বিষয়ে আ. হাইয়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কোনো জমি বিক্রি করি নাই। আমার জমিতে সাইনবোর্ড দিয়েছি।

শ্রীপুর থানার পরিদর্শক (এসআই) নয়ন ভূইয়া বলেন, অভিযোগ পেয়েছি। বাবা মেয়ের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।