advertisement
advertisement
advertisement
advertisement

সপরিবারে করোনামুক্ত মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
২১ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১১:৩১ পিএম
advertisement

করোনা আক্রান্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। গতকাল বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী ও কৃষক দলের যুগ্মসম্পাদক মো. ইউনুস। ইউনুস জানান, বুধবার বাসার সবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছিল। ওই দিন রাতেই নেগেটিভ রেজাল্ট এসেছে। তবে করোনা নেগেটিভ হলেও স্যার (মির্জা ফখরুল) শাারীরিকভাবে এখনো অনেক দুর্বল। এ জন্য ডাক্তার আরও কয়েকদিন তাকে বিশ্রামে থাকতে বলেছেন।

বিএনপি মহাসচিব ও তার স্ত্রী রাহাত আরা বেগম করোনা ভাইরাস পজিটিভ হন। আক্রান্তের পর উত্তরার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নেন তারা। যদিও কয়েক দিন আগেই রাহাত আরা বেগমের করোনা নেগেটিভ আসে।

পরে গত ১৪ জানুয়ারি মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রীর পর তার বাসায় অবস্থানরত কন্যা, ছোট ভাই, কাজের লোকসহ সবাই করোনা ভাইরাসে আক্রান্ত হন।

করোনার বুস্টার ডোজ নেয়ার প্রায় এক সপ্তাহ পর মির্জা ফখরুল ইসলাম আলমগীর করোনায় আক্রান্ত হন। সর্বশেষ ৮ জানুয়ারি মির্জা ফখরুল জাতীয় প্রেস ক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের আয়োজনে এক সমাবেশে যোগ দিয়েছিলেন।