advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

ফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট লাগছে তুষার খানের

বিনোদন প্রতিবেদক
২৩ জানুয়ারি ২০২২ ০৪:২২ পিএম | আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ০৪:৪০ পিএম
অভিনেতা তুষার খান। পুরোনো ছবি
advertisement

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নন্দিত অভিনেতা তুষার খান। তার ফুসফুসের অধিকাংশ জায়গায় সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তাই দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

তিনি জানান, গতকাল শনিবার রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তুষার খানকে ভর্তি করা হয়েছে।

নাসিম বলেন, ৬-৭ দিন আগে থেকেই তুষার ভাই অসুস্থ। ওনার সঙ্গে একদিন আগে আমার ফোনে কথা হয়, তখন তার খুব কাশি হচ্ছিল শুনছিলাম। কিছুদিন আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এখন ফুসফুস সংক্রমিত হয়েছে। তুষারের জন্য সবার কাছে দোয়া চান তিনি।

চার দশক ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান। মঞ্চ, সিনেমা ও নাটক তিন মাধ্যমেই অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তার শুরুটা ১৯৮২ সালে নাট্যদল আরণ্যকের সঙ্গে যুক্ত হয়ে। দলটির হয়ে মঞ্চে ‘ইবলিশ’, ‘ওরা কদম আলী’, ‘সমতট’, ‘ময়ূর সিংহাসন’, ‘জয় জয়ন্তী’, ‘অববাহিকা’সহ বহু নাটকে অভিনয় করেছেন।

১৯৯২ সাল থেকে পেশাদার অভিনেতা হিসেবে তুষার খানের যাত্রা শুরু হয়। টিভি নাটকে প্রথম সাড়া ফেলেন ‘ইতিকথা’ নাটকের মাধ্যমে। চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘আজকের প্রতিবাদ’ সিনেমায় দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে। তবে সাড়া ফেলেন মুহম্মদ হান্নান পরিচালিত সালমান শাহ’র সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করে। তিনি সবশেষ অভিনয় করেছেন ‘আগস্ট ১৯৭৫’ সিনেমায়।