advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

নাম পাল্টেও শেষ রক্ষা হলো না শিশু ধর্ষকের

চট্টগ্রাম ব্যুরো
২৬ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১১:০৫ পিএম
advertisement

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার এক শিশুকে ধর্ষণের ঘটনায় ৫ বছর আগের একটি মামলায় মো. শিপন (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঘটনার পর বাড়ি থেকে পালিয়ে নাম পাল্টে বিভিন্ন এলাকায় আত্মগোপন করেন তিনি। গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রামের আনোয়ারার চাতুরী চৌমুহনী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শিপনের বাড়ি চন্দনাইশের কেশুয়া গ্রামের। বাবার নাম মো. সেলিম। র‌্যাব ৭-এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার বলেন, ২০১৭ সালের ১৮ ফেব্রুয়ারি ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করেন শিপন। এ ঘটনায় শিশুটির মা ওইদিনই

চন্দনাইশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে ২০১৭ সালের ২১ জুন আদালতে শিপনের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়। মামলাটি বর্তমানে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১-এ বিচারাধীন রয়েছে।

তিনি বলেন, ঘটনার পর থেকেই আসামি আত্মগোপন করে বিভিন্ন স্থানে অবস্থান করতে থাকেন। নাম পাল্টে নিজের নাম রাখে রহিম। অবশেষে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আনোয়ারা থানার চাতুরী চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিপন ধর্ষণের কথা স্বীকার করেছেন।