advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

অটোরিকশা চালক খুনে গ্রেপ্তার ৪, তিনজনই ‘উচ্চশিক্ষিত’

নিজস্ব প্রতিবেদক,ময়মনসসিংহ
২৬ জানুয়ারি ২০২২ ১২:০৮ এএম | আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ০৮:৪৬ এএম
গ্রেপ্তার হওয়া ৪ ব্যক্তি। ছবি : আমাদের সময়
advertisement

ময়মনসিংহের নান্দাইল উপজেলায়মোশারফ হোসেন নামে এক অটোচালককে হত্যার ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের মধ্যে তিনজনই উচ্চশিক্ষিত বলে পুলিশ জানিয়েছে। গত সোমবার রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- নান্দাইল উপজেলার ছেলে মো. শাহ জালাল সিকদার (২৫), মো. শান্ত মন্ডল (২০),মো. আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫) এবং মো. মনির উদ্দিন (২৬)।

আজ মঙ্গলবার বিকেলে জেলা গোয়েন্দা শাখা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম) রায়হানুল ইসলাম।

তিনি বলেন, গত বছরের ২ নভেম্বর প্রতিদিনের মতো মোশারফ হোসেন নিজ বাড়ি থেকে ব্যাটারি চালিত মিশুক রিকশা নিয়ে বের হন। পরে রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে চারজন রোগী নেওয়া লাগবে বলে ৩০০ টাকায় মিশুক রিকশা ভাড়া করে নান্দাইলের নধী হাজীপুর আমের মোরাটি বাজার এলাকায় নিয়ে যান। সেখানে ছিনতাইকারীরা অটোরিকশাটি রাস্তায় রেখে বাড়ি থেকে রোগী আনতে মোশারফকে জোরাজুরি করেন। তখন মোশারফ বিষয়টি বুঝতে পেরে বাড়িতে যেতে রাজি হয়নি।

তিনি আরও বলেন, এক পর্যায়ে চালকের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়। এ সময় স্থানীয়রা এগিয়ে আসতে থাকলে মোশারফকে তারা ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রেখে চাবি মাটিতে পুতে রেখে পালিয়ে যান।

রায়হানুল ইসলাম আরও বলেন, তারা হত্যার দায় স্বীকার করেছেন। হত্যাকারীরা মূলত টাকার অভাবে পড়ে মিশুক রিকশা ছিনতাইয়ের পথ বেছে নেন। চারজনের মধ্যে তিনজনই উচ্চশিক্ষিত। এর আগে তারা কোনো অপরাধে জড়িত ছিলেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।