advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

বাংলাদেশ প্রেসক্লাব ইতালি'র ইফতার অনুষ্ঠিত

ইসমাইল হোসেন স্বপন,ইতালি
২৪ এপ্রিল ২০২২ ০৪:১৯ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ০৪:১৯ পিএম
বাংলাদেশ প্রেসক্লাব ইতালি'র ইফতার আয়োজন।
advertisement

ইতালিতে বাংলা গণমাধ্যম প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি'র আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রোমের বাঙালিপাড়া খ্যাত তোরপিনাতারা এলাকার টিএমসি মসজিদে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা মনিরুজ্জামান মনিরের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাহীন খলিল কাউসার। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নম্বর মিউনিসিপ্যাল'র প্রেসিডেন্ট মাওরো কালিস। 

ইফতার মাহফিলে বক্তারা বলেন ,শান্তির ধর্ম ইসলাম।আমাদের চিন্তাধারা যেন আত্মকেন্দ্রিক না হয়ে সর্বস্থরের সকলের মঙ্গলের জন্য হয়। বিশ্ব শান্তির স্বার্থে শুধু রাশিয়া ইউক্রেনের যুদ্ধই নয় বরং পবিত্র আল আকসা মসজিদে নিরীহ ফিলিস্তিনি মুসুল্লিদের উপর হামলার তীব্র প্রতিবাদ জানান।

সাধারণ সম্পাদক এমকে রহমান লিটন অল ইউরোপিয়ান বাংলাদেশ প্রেসক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানান। ইফতার শেষে মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া করা হয় এবং দেশটির স্থানীয় গণ্যমান্য অতিথিদের ইতালীয়ান ভাষায় অনুদিত পবিত্র কোরআন উপহার দেয়া হয়।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন-অল ইউরোপীয়ান বাংলা প্রেস ক্লাব, চেম্বার অফ কমার্স এ্যান্ড 'ল' এবং বাংলাদেশ ইমিগ্রেন্টস এসোসিয়েশন।