advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

যুব জোটের নেতাকে হাত-পায়ের রগ কেটে হত্যায় গ্রেপ্তার ৩

কুষ্টিয়া প্রতিনিধি
১৪ মে ২০২২ ০১:২১ পিএম | আপডেট: ১৪ মে ২০২২ ০১:৪৪ পিএম
ছবি : সংগৃহীত
advertisement

কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় যুব জোটের নেতা মাহবুব খান সালামকে হাত-পায়ের রগ কেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

গত শুক্রবার সালামের বাবা এনামুল হক বাদী হয়ে এ মামলা করেন। দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বজন ও স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জেরে গত বুধবার রাতে আল্লার দরগা এলাকায় সালামের ওপর হামলা হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সালামকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তিনি মারা যান।

থানা সূত্রে জানা য়ায়, হত্যার ঘটনায় সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ছোট ভাই হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সেলিম চৌধুরী, তার ভাই উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকন চৌধুরী, ভাতিজা তুষন চৌধুরী, আসাদুজ্জামান লোটন চৌধুরী ও ভাইয়ের জামাই স্বপনসহ ২২ জন আসামি নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এ মামলায় এজাহারভুক্ত আসামি মজিবুল, সোহানুর রহমান ও মেহেদিকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি জাবিদ হাসান জানান, এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।