advertisement
advertisement
advertisement
advertisement

এআইইউবি রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের

সংবাদ বিজ্ঞপ্তি
১৭ মে ২০২২ ১০:০৭ পিএম | আপডেট: ১৭ মে ২০২২ ১০:০৭ পিএম
advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রে আগমী ১ থেকে ৪ জুন পর্যন্ত অনুষ্ঠেয় ইউনিভার্সিটি রোভার চ্যালেঞ্জ-২০২২ এ অংশগ্রহণকারী আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের রোবোটিক দলকে (এআইইউবি রোবোটিক ক্র-২০২২) পৃষ্ঠপোষকতা করল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড।

ইউনিভার্সিটি রোভার চ্যালেঞ্জ-২০২২ এ ১১টি দেশের ৩৬টি দল অংশগ্রহণ করছে যেখানে বাংলাদেশ থেকে ৬ষ্ঠ বারের মতো প্রতিনিধিত্ব করছে এআইইউবি রোবোটিক দল। আর এই প্রতিযোগতায় এআইইউবি রোবোটিক দলের প্লাটিনাম স্পন্সর হচ্ছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডে।

এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. এবিএম সিদ্দিক হুসাইনের কাছে স্পন্সরের স্মারক চেক হস্তান্তর করেন।

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ ও মো. মোস্তফা খায়ের, উপব্যবস্থাপনা পরিচালক মো. জহুরুল হক ও মো. মাসুদুর রহমান শাহ, এআইইউবি রোবোটিক ক্র-২০২২-এর উপদেষ্টা ও ইঞ্জিনিয়ারিং অনুষদের সহযোগী অধ্যাপক চৌধুরী আকরাম হসাইন, সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইদুজ্জামানসহ এআইইউবি রোবোটিক দলের সদস্যরা উপস্থিত ছিলেন।