advertisement
advertisement
advertisement
advertisement

আড়ায় ঝুলছিল মায়ের লাশ, পাশে কাঁদছিল সন্তান

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
২৭ মে ২০২২ ০৭:৫১ পিএম | আপডেট: ২৭ মে ২০২২ ০৭:৫১ পিএম
প্রতীকী ছবি।
advertisement

গাজীপুরের শ্রীপুরে শাহনাজ আক্তার (২১) নামে এক নারীর ঝলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টায় নিহতের স্বামী ইসমাইল হোসেনের কাশিজুলী গ্রামের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহনাজ আক্তার উপজেলার কাওরাইদ ইউনয়নের কাওরাইদ গ্রামের বাসিন্দা।

শাহনাজ আক্তারের বাবা আব্দুল আজিজ জানান, বিয়ের পর থেকে ইসমাইল তার মেয়েকে পারিবারিক ছোটখাটো বিষয় নিয়ে মারধর করতো। গত বৃহস্পতিবার রাতে তাদের দুই বছরের শিশুর দুধ আনার কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

তিনি আরও বলেন, স্বামী ও তার পরিবারের লোকজন তার মেয়েকে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে।

অভিযুক্ত স্বামী ইসমাইল হোসেন জানান,

নিহতের স্বামী ইসমাইল জানান, গতকাল দুপুরে বাচ্চার দুধ কিনে নিয়ে আসার বিষয়ে দু্জনের মধ্যে ঝগড়া হয়। এ বিষয় নিয়ে অভিমান করেছিল শাহানাজ। পরে রাত নয়টার দিকে শিশু সিমাকে নিয়ে ইসমাইল ও শাহানাজ ঘুমিয়ে পড়েন। পড়ে ছেলের কান্না শুনে ঘুম ভাঙ্গে তার। দেখতে পান স্ত্রী ঘরের আড়ার সাথে ঝুলে আছে। দ্রুত স্ত্রীর ঝুলন্ত দেহ নামালেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নিব।