advertisement
advertisement
advertisement
advertisement

চট্টগ্রামে বাসের চাপায় পুলিশ সদস্য নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
১৮ জুন ২০২২ ০৪:৩৮ পিএম | আপডেট: ১৮ জুন ২০২২ ০৪:৩৯ পিএম
নিহত মারুফুল ইসলাম। পুরোনো ছবি
advertisement

চট্টগ্রামে বাস চাপায় মারুফুল ইসলাম (২৪) নামে একজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মারুফ চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের নয়া বাজার এলাকার সাংবাদিক ছিদ্দিক আহমদের ছেলে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত ছিলেন।

advertisement

স্থানীয়রা জানান, মারুফ ছুটি শেষ করে তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি সালওয়া রেস্টুরেন্টের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস মারুফকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

বিষয়টি নিশ্চিত করে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ রাফিকুল ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছে পুলিশ। পরে মারুফের মরদেহ উদ্ধার করে আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ বলেন, মারুফ খুব ভদ্র ছেলে। বাড়ি আসলেই বন্ধুদের নিয়ে ব্যস্ত থাকতো মারুফ। তার এমন মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছি না। তার মৃত্যুতে এলাকায় শোকের পরিবেশ তৈরী হয়েছে।

তিনি আরও বলেন, আজ শনিবার সকালে মারুফের নামাজে জানাজা অনুষ্টিত হয়। পরে তাকে এলাকার একটি কবরস্থানে দাফন করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আতিকুর রহমান বলেন, বাসের চাপায় নিহত মারুফুল ইসলামের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তানর করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হানিফ বাসের হেলপারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

advertisement