advertisement
advertisement
advertisement
advertisement

বিদ্যুৎ বিভাগের লিখিত পরীক্ষা ২৮ জুন

চাকরি ডেস্ক
২১ জুন ২০২২ ০৭:৫৩ এএম | আপডেট: ২১ জুন ২০২২ ০৭:৫৩ এএম
পুরনো ছবি
advertisement

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধীন বিদ্যুৎ বিভাগের আওতাধীন বৈদ্যুতিক উপদেষ্টা ও প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তরের সহকারী বিদ্যুৎ পরিদর্শক (১০ম গ্রেড) পদে লিখিত পরীক্ষার তারিখ, সময় ও আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সহকারী বিদ্যুৎ পরিদর্শক পদের লিখিত পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হবে। পিএসসির ৭১ মিলনায়তনে ওই দিন দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ পরীক্ষা নেওয়া হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৬৬।

advertisement

পরীক্ষার্থীদের করণীয়
পরীক্ষার্থীদের স্বাস্থ্যবিধি অনুসরণ করে মাস্ক পরে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রার্থীকে মাস্ক ছাড়া পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না। অনলাইনে রেজিস্ট্রেশনকারী প্রার্থীকে কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে ডাউনলোডকৃত প্রবেশপত্র নিয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রবেশপত্র ছাড়া পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

পরীক্ষার নির্ধারিত সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পর কোনো প্রার্থীকে পরীক্ষাকক্ষে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষা শুরু হওয়ার ২ ঘণ্টার মধ্যে কোনো প্রার্থী পরীক্ষাকক্ষ ত্যাগ করতে পারবেন না।

প্রবেশপত্রের ছবি ও স্বাক্ষরের সঙ্গে হাজিরা তালিকার ছবি ও স্বাক্ষর মিলিয়ে দেখা হবে, মিল না থাকলে ওই প্রার্থীকে বহিষ্কার করা হবে এবং তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ভুয়া প্রার্থীদের বিরুদ্ধে বিশেষ তল্লাশি অভিযান পরিচালনার ব্যবস্থা করা হবে।

advertisement