advertisement
advertisement
advertisement
advertisement

সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়াল আইএসইউ

নিজস্ব প্রতিবেদক
২২ জুন ২০২২ ০৫:৪২ পিএম | আপডেট: ২২ জুন ২০২২ ০৫:৪৮ পিএম
সিলেটে সেনাবাহীর হাতে বন্যার্তদের খাদ্য সামগ্রী হস্তান্তর করছে আইএসইউ। ছবি : সংগৃহীত
advertisement

সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ)। গত বুধবার দুপুরে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সিলেটের গোবিন্দগঞ্জ ক্যাম্পে মেজর সাইফুল্লাহর হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয় ।

আইএসইউ’র উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের নির্দেশে ও ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজের সহযোগিতায় সিলেটের বন্যায় অসহায় ও ক্ষতিগ্রস্তদের পাশে দ্রুততার সাথে দাঁড়ানোর জন্য দুর্গত এলাকার ৬০০ পরিবারের কাছে এই খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক মনিরুল হাসান মাসুম , ডেপুটি লাইব্রেরিয়ান আবু জাফর মো. সাইফুল্লাহ , জনসংযোগ বিভাগের সহকারি পরিচালক রাইসুল হক চৌধুরীসহ শিক্ষার্থীরা এ সামগ্রী সেনাবাহিনীর হাতে হস্তান্তর করেন।

উল্লেখ্য, আইএসইউ’র শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের দুইদিনের বেতন, আইএসইউ বোর্ড অব ট্রাস্টের সদস্য এবং শিক্ষার্থীদের থেকে সংগৃহীত অর্থ দিয়ে এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়। দ্রুতসময়ের মধ্যে ত্রাণ সামগ্রী পৌছে দিতে পারায় উপাচার্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

এসময় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির পক্ষ থেকে সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ জানানো হয়।