advertisement
advertisement
advertisement
advertisement

পদ্মা সেতু না হতে অনেক ষড়যন্ত্র হয়েছে

২৩ জুন ২০২২ ০৯:০২ এএম
আপডেট: ২৩ জুন ২০২২ ০৯:০২ এএম
advertisement


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পদ্মা সেতু যেন না হয় তার জন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু দূরদর্শী নেতা আমাদের প্রধানমন্ত্রী। যার ধমনীতে প্রবাহিত হচ্ছে বঙ্গবন্ধুর রক্ত। তিনি শক্ত হাতে হাল ধরেছিলেন বলেই দেশে আজকে পদ্মা সেতু হচ্ছে, ঢাকা মেট্রো রেল হচ্ছে, চট্টগ্রামের টানেল হচ্ছে, কক্সবাজারে
ইন্টারন্যাশনাল বিমানবন্দরের পাশাপাশি এক লাখ টন ক্যাপাসিটির পোর্ট নির্মাণ হচ্ছে। এসবই সম্ভব হয়েছে শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণেই।
তিনি গতকাল বিকালে জয়পুরহাট সার্কিট হাউস মাঠে জেলা পুলিশের আয়োজনে সন্ত্রাস, জঙ্গী ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন। রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আবদুল বাতেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি গোলাম হক্কানী প্রমুখ।
অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে মাদক ব্যবসা ছেড়ে আসা ১০০ জন ব্যবসায়ী এবং দালালদের খপ্পড়ে পড়ে বিভিন্ন সময় কিডনি বিক্রেতা ১৫ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এর আগে বেলা আড়াইটায় তিনি জয়পুরহাট পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের নাম পরিবর্তন করে শহীদ পুলিশ সুপার নজমুল হক নামে বিদ্যালয়টির নামকরণের ফলক উন্মোচন করেন। অনুষ্ঠানে নজমুল হক পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের উন্নয়নকল্পে নগদ ১৫ লাখ টাকা প্রদান করা হয়। এ ছাড়াও পুলিশ লাইন্সে নবনির্মিত মুক্তিযুদ্ধ কর্নার ‘গৌরবময় স্বাধীনতা’-এর শুভ উদ্বোধন করেন তিনি।জয়পুরহাট প্রতিনিধি

advertisement