advertisement
advertisement
advertisement
advertisement

বন্যার্তদের ত্রাণ নিয়ে সিলেটে স্বামীসহ মাহি

বিনোদন ডেস্ক
২৩ জুন ২০২২ ১২:৫২ পিএম | আপডেট: ২৩ জুন ২০২২ ০১:১৬ পিএম
বন্যার্তদের ত্রাণ নিয়ে সিলেটে স্বামীসহ মাহি। ছবি: সংগৃহীত
advertisement

ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানিতে ডুবে গেছে। লাখ লাখ মানুষ পানিবন্দী হয়ে দুর্বিসহ দিন পার করছেন। পরিস্থিতি এতটাই প্রতিকূল যে, পর্যাপ্ত সহযোগিতা করতেও হিমশিম খাচ্ছে প্রশাসন। এমন পরিস্থিতিতে বন্যাকবলিত মানুষদের পাশে দাঁড়াতে ত্রাণ নিয়ে সিলেট গেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সঙ্গে রয়েছেন তার স্বামী রাকিব সরকার।

গতকাল বুধবার দিনগত রাতে প্রায় ৫ হাজার মানুষদের জন্য কন্টিনারে করে ত্রাণ নিয়ে সিলেটের উদ্দেশে তারা রওনা হন। এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকার বলেন, ‘বানভাসি ৫ হাজার মানুষদের জন্য আমরা শুকনো খাবার নিয়ে যাচ্ছি। এখনো যেসব এলাকায় ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেওয়ার পরিকল্পনা করেছি।’

এর আগে ফেসবুক লাইভে এসে মাহি সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। কীভাবে ক্ষতিগ্রস্তদের সাহায্য করা যায় সে বিষয়েও ভক্তদের কাছে পরামর্শ চান তিনি। গতকাল ফেসবুকে ছবি শেয়ার করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আমরা যাচ্ছি’।

২২ জনের একটি টিমে সঙ্গে ব্যানার হাতে ছবিতে মাহি ও তার স্বামীকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। প্রায় সবাই একই ধরের টি-শার্ট পরেছেন।

উল্লেখ্য, সিলেট বিভাগে ভয়াবহ বন্যা দেখা দিলে নানা শ্রেণি-পেশার মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দেন। শোবিজ অঙ্গনের অনেক তারকাও তাদের পাশে দাঁড়িয়েছেন। এর আগে বন্যাকবলিত মানুষদের জন্য চিত্রনায়ক অনন্ত জলিল, খল-অভিনেতা ডিপজল ও শিল্পী সমিতির পক্ষ থেকে ত্রাণ পাঠাতে দেখা গেছে।