advertisement
advertisement
advertisement
advertisement

বন্যার্তদের পাশে দাঁড়াতে নিজের আঁকা ছবি বিক্রির ঘোষণা ভাবনার

বিনোদন প্রতিবেদক
২৩ জুন ২০২২ ০৫:১৪ পিএম | আপডেট: ২৩ জুন ২০২২ ০৫:১৬ পিএম
আশনা হাবিব ভাবনা ও তার আঁকা একটি ছবি
advertisement

বন্যা কবলিত হয়েছে সিলেট, সুনামগঞ্জসহ দেশের আরও কয়েকটি জেলার মানুষ। তাদের নানাভাবে সহযোগিতা করছের দেশের নানা ব্যক্তি ও প্রতিষ্ঠান। বন্যার্তদের সহযোগিতা করায় পিছিয়ে নেই শোবিজ তারকারাও। এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নিজের আঁকা ছবি বিক্রি করে তা থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই তিনি বানভাসি মানুষদের দেওয়ার ঘোষণা দিয়েছেন।

আজ বৃহস্পতিবার ভাবনা তার ফেসবুক ওয়ালে নিজের আঁকা কিছু ছবি পোস্ট করে বিষয়টি জানান। ভাবনা এ পোস্টের ক্যাপশনে লেখেন, ‘আপনারা সবাই জানেন শিল্প আমার পেশা এবং আমার ভালোবাসার জায়গা। আমি আমার প্রথম প্রদর্শনীর জন্য একটি সিরিজ তৈরি করার জন্য দিনরাত পরিশ্রম করেছি, কিন্তু আমাদের দেশের বর্তমান পরিস্থিতি, বিশেষ করে সিলেটের অবস্থা দেখে আমি আমার শিল্পকর্ম বিক্রি করার পরিকল্পনা/ইচ্ছুক। এর থেকে আমি যা কিছু পাব তা বন্যার কারণে ক্ষতিগ্রস্ত লোকদের দেওয়া হবে।’

‘ভয়ংকর সুন্দর’খ্যাত এ তারকা আরও জানান, এরই মধ্যে ব্যক্তিগতভাবে তিনি যতটা সম্ভব বানভাসিদের সাহায্য করার চেষ্টা করছেন। কিন্তু আরও বড় পরিসরে সহযোগিতা করতে নিজের শিল্পকর্ম বিক্রির ঘোষণা দিয়েছেন তিনি। এ ছাড়া তিনি সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোরও অনুরোধ করেন। তার আঁকা কোনো শিল্পকর্ম পছন্দ হলে ফেসবুকে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।