advertisement
advertisement
advertisement
advertisement

কাশিমপুর কারাগার থেকে পালানো কয়েদি শরীয়তপুরে গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি
২৪ জুন ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৩ জুন ২০২২ ১১:৩৬ পিএম
advertisement

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে মই বেয়ে পালিয়ে যাওয়া হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শরীয়তপুর পদ্মা সেতু দক্ষিণ থানাধীন নাওডোবা মিনাকান্দি চৌরাস্তা এলাকায় সন্দেহভাজন অবস্থায় ঘুরাঘুরি করতে দেখে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। নবগঠিত পদ্মা সেতুর দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তার কয়েদি

advertisement

আবু বক্কর সিদ্দিক (৩৭) সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চ-িপুর এলাকার মৃত কেছের আলীর ছেলে। একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হিসেবে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২-এ বন্দি থাকাবস্থায় ২০২০ সালের ৬ আগস্ট মই বেয়ে কারাগার থেকে পালিয়ে যান তিনি।

এসআই ফিরোজ আল মামুন জানান, বুধবার বেলা ১২টার দিকে নাওডোবা এলাকায় ঘুরাফেরা করছিলেন আবু বক্কর সিদ্দিক। তার চলাফেরা সন্দেহজনক হলে তাকে আটক করে থানায় আনা হয়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মুখ ফসকে কাশিমপুর কারাগার থেকে পালিয়ে আসার বিষয়টি জানান। পরে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে শরীয়তপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শরীয়তপুর জেলা কারাগারের জেলার মো. দিদারুল আলম (তৎকালীন কাশিমপুর কারাগারের জেলার) আটক কয়েদি আবু বক্কর সিদ্দিককে দেখেই চিনে ফেলেন।

advertisement