advertisement
advertisement
advertisement
advertisement

সন্ধ্যায় বাসায় ফিরতে পারেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক
২৪ জুন ২০২২ ১২:৪৪ পিএম | আপডেট: ২৪ জুন ২০২২ ০৬:২৩ পিএম
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পুরোনো ছবি
advertisement

মেডিকেল বোর্ডের পরামর্শে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ শুক্রবার সন্ধ্যায় হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফিরতে পারেন। পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সর্বশেষ সিদ্ধান্ত খালেদা জিয়াকে সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় আনা হবে। আরও পরীক্ষা- নিরীক্ষা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।  এর আগে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করবে বলে নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, খালেদা জিয়া গত ১০ জুন থেকে এভারকেয়ারে চিকিৎসাধীন। বর্তমানে তিনি হাসপাতালের কেবিনে চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।  গত ১০ জুন রাতে হৃদরোগের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। হার্টে রিং পরানোর পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। ১৫ জুন তাকে হাসপাতালের সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম মেডিকেল বোর্ডের বরাত দিয়ে বলেন, ম্যাডামের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়েছে। বাকি দুটির বিষয়ে মেডিকেল বোর্ড সিদ্ধান্ত নেবেন।