advertisement
advertisement
advertisement
advertisement

লক্ষ্মীপুরে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
২৮ জুন ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৮ জুন ২০২২ ১২:৪২ এএম
advertisement

লক্ষ্মীপুরে টাকা ছিনতাইয়ের জন্য বন্ধুকে হত্যার ঘটনার মামলায় মো. বাহার নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের কারাদ-ের আদেশ দেওয়া হয়েছে।

advertisement 3

এদিকে ৭০০ পিস ইয়াবা রাখার দায়ে রহমত উল্যা নামে এক মাদক ব্যবসায়ীকে ১৫ বছর কারাদ- দেওয়া হয়েছে। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের কারাদ-ের আদেশ দেওয়া হয়। একই মামলায় আসামি ফয়সাল পাঠানকে বেকসুর খালাসের আদেশ দেন আদালত। এ ছাড়া ৮৭ পিস ইয়াবা রাখার দায়ে মাহবুব আলমকে ৭ বছর কারাদ- ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদ-ের আদেশ দেওয়া হয়। গতকাল দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম পৃথক ৩ মামলায় এ রায় দেন।

advertisement 4

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যা মামলায় দ-প্রাপ্ত আসামি বাহার ও মাদক মামলার আসামি রহমত উল্যা পলাতক রয়েছেন। মাদক মামলায় দ-প্রাপ্ত মাহবুব আলম রায়ের সময় আদালতে উপস্থিত ছিলেন। হত্যা মামলায় দ-প্রাপ্ত বাহার সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের বড় বল্লভপুর গ্রামের জয়নাল আবেদিন খন্দকারের ছেলে। মাদক মামলায় দ-প্রাপ্ত মাহবুব সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে ও রহমত উল্যা রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

advertisement