advertisement
advertisement
advertisement
advertisement

রাজবাড়ীতে মাদ্রাসাছাত্র হত্যায় কিশোরসহ গ্রেপ্তার ৩

রাজবাড়ী প্রতিনিধি
২৮ জুন ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৮ জুন ২০২২ ১২:৪২ এএম
advertisement

বালিয়াকান্দিতে সপ্তম শ্রেণির মাদ্রাসাছাত্র আজিম মোল্যা ওরফে বাদল (১৫) হত্যার ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। নিহত আজিম বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের হুমায়ন মোল্যার ছেলে ও স্থানীয় বড়হিজলী আলীম মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র। গতকাল পুলিশ বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের আলাল শেখের ছেলে সবুজ শেখ (২২), সেলিম ম-লের ছেলে স্বাধীন ম-ল (১৬) ও আসলাম মোল্যার ছেলে তোজাই মোল্যাকে (১৬) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের রাজবাড়ী আদালতে সোপর্দ করেছে।

advertisement 3

গত রবিবার (২৬ জুন) সকাল ১০টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের বাড়ির অদূরে কানাবিলের পাটক্ষেতের আইল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এ ব্যাপারে নিহতের ভাই কামরুজ্জামান মোল্যা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করে।

advertisement 4

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহার দিকনির্দেশনায় এ হত্যাকা-ের ক্লু উদঘাটন করাসহ হত্যার সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

advertisement