advertisement
advertisement
advertisement
advertisement

মা হচ্ছেন আলিয়া, ঈর্ষান্বিত মাহি

বিনোদন প্রতিবেদক
২৮ জুন ২০২২ ০৪:২৭ পিএম | আপডেট: ২৮ জুন ২০২২ ০৪:৩৬ পিএম
আলিয়া ভাট ও মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত
advertisement

বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ে করেছেন গত বছর ১৪ এপ্রিল। আর গতকাল ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে আলিয়া নিজেই জানিয়েছেন, তিনি মা হতে যাচ্ছেন। কিন্তু আলিয়ার মা হওয়ার সুখবরটি শুনে ঈর্ষান্বিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আলিয়া ভাটের মা হওয়ার সংবাদটি প্রকাশ্যে আসার পর মাহি একটি স্ট্যাটাস দেন ফেসবুকে। সেখানে তিনি লিখেছেন, ‘Alia, Ami jealous’। যার অর্থ দাঁড়ায়, ‘আলিয়া, আমি ইর্ষান্বিত।’

advertisement

মাহির এই স্ট্যাটাসে মন্তব্য করেছেন নুসরাত ফারিয়া। লিখেছেন, ‘তোর শিগগিরই হবে।’ কিন্তু এই মন্তব্যের বিপরীতে মাহি লিখেছেন, ‘এই জন্যই আমি ইর্ষান্বিত। কারণ আমার হবে না।’ প্রতিউত্তরে ফারিয়া লিখেছেন, ‘কি সব যে বলিস।’

মাহির এমন উত্তর দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন, মাহি কি তাহলে মা হতে পারবেন না? নাকি মজার ছলে এমন কথা বলেছেন এ চিত্রনায়িকা।

উল্লেখ্য, গাজীপুরের ব্যবসায়ী-রাজনৈতিক রাকিব সরকারকে গত বছর সেপ্টেম্বরে বিয়ে করেন মাহি। এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর গত বছর ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ান মাহি।

advertisement