advertisement
advertisement
advertisement
advertisement

২ লাখ টাকা নিয়েও ফাঁসানোর হুমকি, ‘লুকিয়ে থাকা’ নিজাম গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
২৮ জুন ২০২২ ০৫:২৫ পিএম | আপডেট: ২৮ জুন ২০২২ ০৫:৪৯ পিএম
অভিযুক্ত নিজাম খাঁকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছবি: আমাদের সময়
advertisement

পটুয়াখালীর দশমিনায় রমেন ঘরামী (২৮) নামের এক তরুণ প্রতারণার শিকার হয়ে বিষপানে আত্মহত্যা করেন। গত ১৯ জুন সন্ধ্যায় নিজ গ্রামের রাস্তায় আত্মহত্যার আগে চিৎকার করে লোক জড়ো করে প্রতারণার বর্ণনা দেন তিনি। তার আত্মহত্যার ঘটনার স্বীকারোক্তিমূলক একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় তোলপাড়।

ভুক্তভোগী রমেন ঘরামী দশমিনা উপজেলার সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের রনজিৎ ঘরামীর ছেলে।

advertisement

ছেলের আত্মহত্যার পর রনজিৎ ঘরামী বাদী হয়ে গত ২০ জুন দশমিনা থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে অভিযুক্ত নিজাম খাঁ পলাতক ছিলেন।

অবশেষে আজ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে রমেনের আত্মহত্যার প্ররোচনায় দায়ের করা মামলার আসামি নিজাম খাঁকে (৪৩) গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার (আইন) মশিউর রহমান দৈনিক আমাদের সময়কে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ১৯ জুন বিকেলে দশমিনার গোলখালীর রাস্তায় বিষপান করে মাটিতে লুটিয়ে পরেন রমেন। এরপর তিনি চিৎকার করে বলতে থাকেন, অভিযুক্ত নিজাম খাঁ এক নারীর সঙ্গে বিভিন্ন অশ্লীল ছবি ও ভিডিও তুলে তার কাছ থেকে দুই লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর আরও টাকার জন্য রমেন ও তার পরিবারকে চাপ দেন নিজাম।

ওই যন্ত্রণা থেকে মুক্তি পেতে রমেন বিষপান করেন। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন ব্যক্তি বিষপানের পরে ওই তরুণের স্বীকারোক্তিমূলক বক্তব্য ও মাটিতে লুটিয়ে পড়ার ঘটনা ভিডিও করে ফেসবুকে ছেড়ে দিলে বিষয়টি ভাইরাল হয়।

advertisement