advertisement
advertisement
advertisement
advertisement

দ্বিতীয় টেস্টেও নেই অ্যাগার

ক্রীড়া ডেস্ক
৩ জুলাই ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৩ জুলাই ২০২২ ১২:৩০ এএম
advertisement

তার টেস্ট ক্যারিয়ারটা মোটে চার ম্যাচের। শেষ ম্যাচটাও আবার খেলেছেন প্রায় বছর পাঁচেক আগে! সম্প্রতি অ্যাস্টন অ্যাগারের টেস্ট ক্রিকেটে ফেরার সম্ভাবনা জাগলেও কার্যত তা হচ্ছে না। শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টেও এ বাঁহাতি স্পিনার থাকবেন দর্শক সারিতে। তার পরিবর্তিত হিসেবে জন হল্যান্ডকে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

লংকানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর ম্যাচে সাইড স্ট্রেনে চোট পান অ্যাগার। তার ফেরার মঞ্চ হতে পারত গল টেস্ট। কিন্তু চোট থেকে সেরে না ওঠায় ছিলেন সাইড বেঞ্চে। তাকে ছাড়াই আড়াই দিনে শ্রীলংকাকে ১০ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্টেও প্রত্যাবর্তন হচ্ছে না অ্যাগারের। দেশে ফিরে যাচ্ছেন তিনি। আগামী শুক্রবার গলে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

advertisement 3

২০১৩ সালে অ্যাশেজ সিরিজে অভিষেক হয়েছিল অ্যাগারের। টেস্ট ক্যারিয়ারের চতুর্থ ম্যাচটা অ্যাগার খেলেছেন ২০১৭ সালে; বাংলাদেশের বিপক্ষে। চট্টগ্রামে সেই টেস্টে প্রথম ইনিংসে ২২ রান করে সাকিব আল হাসানের শিকারে পরিণত হয়েছিলেন অ্যাগার। গল টেস্টে তার বিকল্প হিসেবে দলে ঢুকে পড়া হল্যান্ড শেষবার লাল বলে খেলেছিলেন ২০১৮ সালে। চার টেস্টে ৯ উইকেট আছে তার।

advertisement 4
advertisement