advertisement
advertisement
advertisement
advertisement

জনবল নেবে গণস্বাস্থ্য কেন্দ্র, বেতন ১ লাখ ৩০ হাজার

অনলাইন ডেস্ক
৩ জুলাই ২০২২ ০৮:২০ এএম | আপডেট: ৩ জুলাই ২০২২ ০৮:২০ এএম
প্রতীকী ছবি
advertisement

গণস্বাস্থ্য কেন্দ্র জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজার প্রকল্পের সাপোর্ট সার্ভিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি/ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: হেড অব অপারেশন (সাপোর্ট সার্ভিস)
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। সিএ (সিসি) ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো সংস্থা অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যান্ড ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজমেন্ট, ফাইন্যান্স ও অ্যাকাউন্টিংয়ের সফটওয়্যারের কাজ জানতে হবে। বাংলাদেশের শ্রম আইন সম্পর্কে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

advertisement

চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল: কক্সবাজার
বেতন: মাসিক বেতন ১ লাখ ৩০ হাজার টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ কভার লেটার ও সিভি ই-মেইলে বা সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে। ই-মেইলের সাবজেক্টে ও খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: এইচআর অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার, গণস্বাস্থ্য কেন্দ্র, ৪০/এ, মুক্তিযোদ্ধা সরণি, পুরানা সায়মন রোড, বাহারছড়া, কক্সবাজার-৪৭০০। ই-মেইল: [email protected]

আবেদনের শেষ তারিখ: ১৪ জুলাই ২০২২

advertisement