advertisement
advertisement
advertisement
advertisement

‘থ্রি-ইডিয়টস’র চতুরের সঙ্গে মিলন

বিনোদন প্রতিবেদক
৩ জুলাই ২০২২ ০৩:২৭ পিএম | আপডেট: ৩ জুলাই ২০২২ ০৬:২৪ পিএম
আনিসুর রহমান মিলনের সঙ্গে অমি বৈদ্য। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

বলিউডেরও আলোচিত সিনেমা ‘থ্রি ইডিয়টস’। এর অন্যতম একটি চরিত্র চতুর রামলিঙ্গম ওরফে সাইলেন্সার। তার আসল নাম অমি বৈদ্য। এবার এই চতুর যুক্ত হলেন বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যৌথ প্রযোজনার সিনেমা ‘এমআর-নাইন’-এ। যদিও শুরু থেকেই সিনেমার শুটিং নিয়ে ছিল পুরো সময়ই লুকোচুরি করেছে ‘এমআর নাইন’ টিম।

তবে এবার হলিউড অংশের দুই শিল্পীকে একসঙ্গে পাওয়া গেল। যেখানে আছেন অমি বৈদ্য ও বাংলাদেশের আনিসুর রহমান মিলন। এর অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ জানিয়েছে, শুটিংয়ের ফাঁকেই ছবিটি তোলা।
এতে দেখা যায়, হাসিমুখে এ দুই তারকা পাশাপাশি দাঁড়িয়ে। পেছনে শুটিংয়ের ভ্যানিটি ভ্যান।

advertisement

জাজ জানায়, যুক্তরাষ্ট্রের পর গত ৩০ জুন বাংলাদেশে শেষ হয়েছে ‘এমআর-নাইন’ বা ‘মাসুদ রানা’র শুটিং। আমেরিকা ও ঢাকায় টানা কাজের মধ্যে এর ইতি টানা হয়েছে। সিনেমার চিত্রনাট্য করেছেন এর পরিচালক আসিফ আকবর, প্রযোজক আব্দুল আজিজ ও নাজিম উদ দৌলা।

সিনেমার মূল চরিত্র মাসুদ রানা হিসেবে আছেন ‘ঢাকা অ্যাটাক’ হিসেবে খ্যাত এবিএম সুমন। তাকে বাংলাদেশের কাউন্টার ইন্টেলিজেন্স এজেন্সির চৌকস কর্মকর্তা হিসেবে দেখা যাবে। তার নায়িকা হিসেবে দেখা মিলবে ভারতের সাক্ষী প্রধানকে।
জুনে শেষ সপ্তাহে হয় বাংলাদেশে শুটিং। এ অংশে কাজ করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন ২০১৭ জেসিয়া ইসলাম ও আলিশা। এতে জেসিয়া রুপা চরিত্রে অভিনয় করছেন। যে কি না একজন বিসিআিই এজেন্ট।

সিনেমায় যুক্ত হয়েছেন হলিউড তারকা ফ্রাঙ্ক গ্রিলো। মার্ভেলের ক্যাপ্টেন আমেরিকা ও জনপ্রিয় অনেক সিনেমাতেই অভিনয় করে সাড়া জাগিয়েছেন তিনি। এতে ধারণা করা হচ্ছে, খল চরিত্রে বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন। আছেন ‘দ্য ডার্ক নাইট’র অভিনেতা মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার, ‘উলফ ওয়ারিয়র টু’র ওলেগ প্রুডিয়াস, মার্কিন মডেল-অভিনেত্রী জ্যাকি সিগেলসহ হলিউডের অনেকেই।

সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া, লস অ্যাঞ্জেলেসভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস।

advertisement