advertisement
advertisement
advertisement
advertisement

বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সৌদি আরবের অভিষেক

সৌদি আরব প্রতিনিধি
২৬ জুলাই ২০২২ ০৮:৩৮ পিএম | আপডেট: ২৬ জুলাই ২০২২ ০৮:৩৮ পিএম
বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সৌদি আরবের অভিষেক। ছবি : সংগৃহীত
advertisement

বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সৌদি আরব পশ্চিমাঞ্চলের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সৌদি আরবের জেদ্দা নগরীর রামাদা হোটেলের হলরুমে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মাহবুব আলী। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসে দেশের সম্মান বৃদ্ধি, প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে ভূমিকা, সচেতনতা বৃদ্ধি এবং দেশের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা পালন করতে হবে।

advertisement

বাংলাদেশের বিমান বন্দরে প্রবাসীদের হয়রানি প্রসঙ্গে বিশেষ অতিথি বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোখাম্মেল হোসেন বলেন, দেশ দাঁড়িয়ে আসে প্রবাসীদের রেমিট্যান্সের ওপর। অথচ সেই রেমিট্যান্স যোদ্ধারাই বিমান বন্দরে হয়রানির শিকার হচ্ছেন এইটা মেনে নেওয়া যায় না। বিমানের যে কোন ধরনের হয়রানি হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন। সংগঠনের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বকুল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহমেদ ভুঁইয়া, যুগ্ম সম্পাদক হানিস সরকার উজ্জ্বলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোখাম্মেল হোসেন, বাংলাদেশ কনস্যুলেট জেদ্দার কনসাল জেনারেল নাজমুল হক, বাংলাদেশ হজ এজেন্সির (হাব) সভাপতি শাহাদাৎ হোসেন তসলিম, সৌদি সাংস্কৃতিক মন্ত্রণালয়ের জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির কানসালটেন্ট নাশেন আহমেদ ওয়াসিম, সংগঠনের প্রধান উপদেষ্টা রুমি সাঈদ, সিনিয়র সহ-সভাপতি সোহেল রানা, সাবেক সাধারণ সম্পাদক মাসুদ সেলিম। আল মামুন শিপন, ফিরুজ আহমেদ, সাজিদুল ইসলাম, সেলিম আহমেদ, কাউচার আব্দুল সালামসহ আরও অনেকে।

advertisement