advertisement
advertisement
advertisement
advertisement

শাবিপ্রবি শিক্ষার্থী হত্যায় গ্রেপ্তার ৩, ছুরি ও মোবাইল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
২৭ জুলাই ২০২২ ০২:২১ পিএম | আপডেট: ২৭ জুলাই ২০২২ ০২:৫৭ পিএম
নিহত বুলবুল আহমেদ। ছবি : সংগৃহীত
advertisement

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল আহমেদ হত্যার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও নিহত ছাত্রের খোয়া যাওয়া মোবাইল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- কামরুল ইসলাম (২২), আবুল হোসেন (১৮) ও মোহাম্মদ হাসান (১৮)। তাদের সবার বাড়ি বিশ্ববিদ্যালয়ের নিকটবর্তী এলাকা টিলাগাঁওয়ে।

advertisement

আজ বুধবার সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন কামরুল। বলেছেন, তিনিসহ হত্যায় সরাসরি অংশ নেন তিনজন। এরপরই তাকে নিয়ে অভিযানে যাওয়া হয়। এর আগে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার কামরুল ইসলামের টিলাগাঁওয়ের বাড়ি থেকে আজ সকালে মোবাইল এবং হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কামরুল ইসলামের পেশা রাজমিস্ত্রী। তবে এর আড়ালে তিনি ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিলেন। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের গাজীকালুর টিলায় বুলবুলকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে সিলেট এম. এ. জি. ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গত সোমবার রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন নাম না জানা ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

 

 

advertisement