advertisement
advertisement
advertisement
advertisement

আরামদায়ক ও ট্রেন্ডি লুকে সারা’র ফরমাল আউটফিট

অনলাইন ডেস্ক
২৮ জুলাই ২০২২ ১১:৫০ এএম | আপডেট: ২৮ জুলাই ২০২২ ১১:৫৫ এএম
ট্রেন্ডি লুকে সারা’র ফরমাল আউটফিট
advertisement

পোশাকের মাধ্যমেই মানুষের ব্যক্তিত্ব ও রুচির বহিঃপ্রকাশ ঘটে। নিত্যদিনের জীবনে পোশাক নির্বাচনের ক্ষেত্রে সবাই সবসময় আরামের বিষয়টি মাথায় রাখলেও কোন বিশেষ অনুষ্ঠান, মিটিং কিংবা অফিসের জন্য পোশাক নির্বাচনে আমাদের বেশ সচেতন থাকতে হয়। এক্ষেত্রে নিজেকে ফরমাল লুকে রাখতে গিয়ে অনেককেই আরামের বিষয়টিকে বিসর্জন দিতে হয়। আর তাই একইসাথে ফরমাল লুকও আরামদায়ক পোশাক দিতে‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে ফরমাল আউটফিটের এক অনন্য কালেকশন।

advertisement

শতভাগ সুতি কাপড়ের তৈরি ‘সারা’ এর ফরমাল শার্ট-প্যান্ট গুলো একইসাথে ট্রেন্ডি লুকের পাশাপাশি যে-কোন মৌসুমে আপনাকে দেবে প্রশান্তি। এর দারুণ ফিটিংস ওকাটিং এ রয়েছে নতুনত্ব।গ্রাহকদের চাহিদার কথা বিবেচনায় রেখে স্লিম ফিট ও রেগুলার ফিট শার্ট পাওয়া যাচ্ছে ‘সারা’-তে। উন্নতমানের ফেব্রিকস ও বাটনের সমন্বয়ে প্রস্তুত করা সলিড কালার, স্ট্রাইপ ও চেক শার্টগুলো ৫টি ভিন্ন সাইজে পাওয়া যাচ্ছে। সাশ্রয়ী দামের এসব ফরমাল শার্ট ১১৯০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে কিনতে পারবেন গ্রাহকরা। এছাড়া প্যান্ট পাওয়া যাবে ৫৯০/- থেকে শুরু করে ৩০০০/- এর মধ্যে।

স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিল সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হল বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। সম্প্রতি বনশ্রী ই ব্লকের ১নং রোডের ৪৮ নং বাড়িতে চালু হয়েছে যাচ্ছে সারা'র ৬ষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে সারা’র প্রথম আউটলেট এর কার্যক্রম শুরু হয়েছে রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। এছাড়াও রাজধানী ঢাকার অন্যতম জনপ্রিয় এলাকা ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নং, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-  ১২০৩) সারা’র নতুন আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে। 

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট www.saralifestyle.com.bd, ফেসবুক পেজ https://www.facebook.com/saralifestyle.bd  এবং ইন্সটাগ্রাম https://www.instagram.com/saralifestyle.bd/ থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

 

advertisement