advertisement
advertisement
advertisement
advertisement

আসিফ ক্ষমার যোগ্য নয়, তার সঙ্গে গান করার প্রশ্নই আসে না : ন্যানসি

বিনোদন প্রতিবেদক
৩ আগস্ট ২০২২ ১০:৪৮ পিএম | আপডেট: ৩ আগস্ট ২০২২ ১০:৪৮ পিএম
advertisement

আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যানসির দীর্ঘদিনের দ্বন্দ্বের অবসান শেষ হয়েও হলো না শেষ। সম্প্রতি গায়ক আসিফ তার ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন, তাদের চার বছরের সব মান-অভিমান ভুলে আবারও এক হয়েছেন। বসলেন পাশাপাশি। রাজধানীর একটি রেস্তোরাঁয় দেখা হলো। একসঙ্গে ছবিও তুললেন তারা। ন্যানসির উদ্যোগেই তাদের দ্বন্দ্বের ইতি ঘটল। আবারও তাদের একসঙ্গে কাজ করার আভাস পাওয়া যায়।

আসিফ-ন্যানসি ভক্তরাও তাদের প্রিয় গায়ক-গায়িকার গানের জন্য অধীর আগ্রহে ছিলেন। তবে ন্যানসির এক স্ট্যাটাস ভক্তদের নিরাশ করে দিল। আজ বুধবার সন্ধ্যায় নিজের ফেসবুক পাতায় এক স্ট্যাটাস দিয়ে ন্যানসি জানান, ‘আসিফ আকবরের সঙ্গে তার ডুয়েট গান করার প্রশ্নই আসে না।’

advertisement

ন্যানসি লিখেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষে অনেক তারকাদের মতো আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু, ওনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি আইনের দ্বারস্থ হবার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।

তিনি আরও লিখেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, আসলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছে, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।

আসিফ-ন্যানসির দ্বন্দ্ব শুরু হয় আজেবাজে মন্তব্যের মধ্য দিয়ে। এরপর আসিফ ফেসবুক লাইভে এসে ন্যানসিকে হেয় করে কথা বলা, সঙ্গীতশিল্পী শফিক তুহিনের মামলায় কারাগারে যাওয়াসহ নানা কারণে আসিফ-ন্যানসির মধ্যে দূরত্ব বাড়তে থাকে।

যদিও দ্বন্দ্বের মূলে ছিল আসিফ-ন্যানসির গানের রয়্যালটি। তা ২০১৮ সালের মাঝামাঝির কথা। সেসময় তাদের এই ঘটনায় উত্তাল ছিল পুরো সঙ্গীতাঙ্গন।

advertisement