advertisement
advertisement
advertisement
advertisement

পেট্রোলপাম্পে মারধর, পোশাক খুলে দৌড়

নিজস্ব প্রতিবেদক
৬ আগস্ট ২০২২ ০৬:৩৪ পিএম | আপডেট: ৬ আগস্ট ২০২২ ০৭:১৮ পিএম
এক ব্যক্তিকে মারধর হচ্ছে। ছবি: সংগৃহীত
advertisement

সিরাজগঞ্জ শহরের মিরপুর ফিলিং স্টেশনে তেল দেওয়া বন্ধ করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে এক ব্যক্তিকে মারধর করা হয়। পরে ওই ব্যক্তি পোশাক খুলে দৌড়ে পালাতে বাধ্য হন।

শনিবার সকাল থেকে ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তবে মারধরের শিকার ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি।

advertisement

শুক্রবার রাত ১১টার দিকে তেলের দামবৃদ্ধির খবরে শহরের মিরপুর ফিলিং স্টেশনে শত শত যানবাহনের চালকরা এসে ভিড় করে। এ অবস্থায় কর্তৃপক্ষ তেল বিক্রি বন্ধ করে দিলে গ্রাহকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে পাম্পে ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় এক ব্যক্তিকে সেখানে থাকা কয়েকজন মারতে শুরু করেন। মারের হাত থেকে বাঁচতে ওই ব্যক্তি পোশাক খুলে দৌড়ে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মিরপুর ফিলিং স্টেশনের ব্যবস্থাপক মো. বাবু খান জানান, তেলের দাম বাড়ার খবরে শত শত বাইক ও ট্রাক এসে পাম্পে তেলের জন্য সিরিয়াল দেন। সবাই  ট্যাংক পুরো করে তেল নিতে চান। এ পরিস্থিতিতে বাধ্য হয়ে আমরা তেল দেওয়া বন্ধ করে দিই। এতে গ্রাহকরা ক্ষিপ্ত হয়ে পাম্পে ভাঙচুর শুরু করেন।

মিরপুর ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী হাজী আকবর আলী জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ম্যানেজার আমাকে ফোন দিলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবগত করি। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, বিষয়টি নিয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

advertisement