advertisement
advertisement
advertisement
advertisement

এবার হিরো আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগে জিডি

নিজস্ব প্রতিবেদক
৬ আগস্ট ২০২২ ০৮:৫২ পিএম | আপডেট: ৬ আগস্ট ২০২২ ০৮:৫৩ পিএম
আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। পুরোনো ছবি
advertisement

গান বিকৃতি, অর্থ আত্মসাৎ, নারী কেলেঙ্কারির ঘটনায় এরই মধ্যে আইনের মুখোমুখি হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত-সমালোচিত হিরো আলম। তবে এবার অভিযোগ এলো অপহরণের। গতকাল শুক্রবার অপহরণের অভিযোগে গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী নামের এক যুবক। যার কপি আমাদের সময়ের কাছে এসেছে।

জিডিতে রুবেল মুন্সী হিরো আলম ছাড়াও মো. লিমন ও মো. শুভ নামের দুজনের নাম উল্লেখ করেন। তিনি জিডিতে উল্লেখ করেন, হিরো আলমের অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। এ বেতন তিনি না তুলে হিরো আলমের কাছে জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয়। বেতন চাইতে গেলে- দিই, দিচ্ছি বলে সময়ক্ষেপণ করেন হিরো আলম।

হিরো আলমের বিরুদ্ধে করা জিডির কপি
advertisement

 

জিডিতে রুবেল আরও উল্লেখ করেন, গত বৃহস্পতিবার হিরো আলম তার বর্তমান কর্মস্থল ইয়ন ফুডের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এ সময় হিরো আলম ও তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নেন এবং জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো আলম।

বিতর্ক ও ঝামেলা পিছু ছাড়ছে না হিরো আলমের। সম্প্রতি তাকে ডেকে নেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যদিও হিরো আলম দাবি করেছেন ডিবি তাকে তুলে নিয়ে গিয়েছিল। ডিবি তার কাছ থেকে রবীন্দ্র সংগীত ও নজরুল গীতি গাইবেন না মর্মে মুচলেকাও নেয়।

advertisement