advertisement
advertisement
advertisement
advertisement

হুমকি দিয়ে ধর্ষণের অভিযোগে দুজনের বিরুদ্ধে মামলা

গ্রেপ্তার ধর্ষক বাদশা মিয়া কারাগারে

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া
৮ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৯:৫২ এএম
advertisement

কসবায় এক গৃহবধূকে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ফের ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। গত শুক্রবার ওই গৃহবধূ বাদী হয়ে কসবা থানায় দুই ধর্ষকের নামে মামলা দায়ের করেন। গতকালই পুলিশ বাদশা মিয়া (৩২) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে। বাদশা মিয়ার বাড়ি কসবা উপজেলায়। তাকে গতকাল সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামি হলেন একই উপজেলার আলমগীর মিয়া (২৮)। এদিকে, ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

advertisement

মামলার এজাহারে বলা হয়েছে, বিয়ের আগে ওই নারীকে ধর্ষণ করেন বাদশা মিয়া ও আলমগীর মিয়া। সেই ভিডিও গোপনে ধারণ করা হয়। গত বুধবার দুপুরে ওই গৃহবধূ তার বান্ধবীর বাড়িতে পাওনা টাকা আনতে যাচ্ছিলেন। পরে বাদশা ও আলমগীর তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে একটি হোটেলে নিয়ে আবারও ধর্ষণ করেন।

advertisement 4

মামলার তদন্তকারী কর্মকর্তা কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি নেওয়া হবে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন বলেন, দুই আসামির একজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

advertisement