advertisement
advertisement
advertisement
advertisement

তেলের দাম বৃদ্ধির জের যানবাহনে দ্বিগুণ ভাড়া আদায়

রাজবাড়ী প্রতিনিধি
৮ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৯:৫২ এএম
advertisement

হঠাৎ করে অস্বাভাবিকভাবে তেলের দাম বৃদ্ধি পাওয়ায় হতাশ মোটরসাইকেলসহ পরিবহন চালকরা। তবে পাম্পে পর্যাপ্ত তেল মজুদ রয়েছে। তেলের দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গে ভাড়া বেড়েছে দ্বিগুণ। গতকাল সকাল থেকে পাম্পে তেল ক্রয়কৃত যানবাহনের সংখ্যা কিছুটা কম দেখা গেছে। যারা তেল কিনতে আসছেন তাদের চোখে-মুখে রয়েছে হতাশা। হঠাৎ করে দাম বৃদ্ধি পাওয়ায় প্রভাব পড়েছে জনজীবনে। কিন্তু বাড়েনি তাদের আয়। আর বেসরকারি চাকরিজীবী মোটরসাইকেল চালকরা বলছেন, এর প্রভাব পড়বে কর্মজীবনেও। ঢাকাগামী প্রায় সব পরিবহন ছেড়ে গেছে। তবে আগে ৩০০ টাকা ভাড়া নেওয়া হলেও এখন বেড়ে সাড়ে ৩০০ থেকে ৪০০ টাকা আদায় করা হচ্ছে।

advertisement

কয়েকজন যাত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের বেঁধে দেওয়া ভাড়ার দ্বিগুণ আদায় করা হচ্ছে। এতে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে। রাজবাড়ী থেকে দৌলতদিয়া ফেরিঘাট পর্যন্ত ভাড়া ছিল ৩০ টাকা, সেখানে আদায় করা হচ্ছে ৭০ টাকা। বাস ভাড়া নির্ধারণ করা হলেও মানছেন না সড়কে চলাচলরত বাসচালকরা। সড়কে গাড়ি চলাচল কমে গেছে।

advertisement 4

রাজবাড়ী ফিলিং স্টেশনের ম্যানেজার মো. বাবর আলী মৃধা বাবু বলেন, রাজবাড়ীর তেল পাম্পগুলোতে পর্যাপ্ত পরিমাণে অকটেন, পেট্রল, ডিজেল মজুদ আছে। সকাল থেকে যার যতটুকু চাহিদা অনুযায়ী তেল সরবরাহ করা হচ্ছে।

advertisement