advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যা

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
৮ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৯:৫২ এএম
advertisement

চিরিরবন্দরে প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে মোস্তাকিম (২০) নামে এক প্রেমিক। ঘটনাটি ঘটেছে গতকাল উপজেলার কাঁকড়া নদী রেলওয়ে ব্রিজের সামনে। নিহত মোস্তাকিম উপজেলার নান্দেড়াই গ্রামের শিবতলী গ্রামের নতুন পাড়া এলাকার মাহাবুর হোসেনের ছেলে।

advertisement

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মোস্তাকিম সকালে এসে তার প্রেমিকার সঙ্গে দেখা করে। তারা দুজন চিরিরবন্দর কাঁকড়া রেলওয়ে সেতুপাড়ে একে অপরের কাছে বসে গল্প করছিল। এরই এক সময় তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। রবিবার দুপুর ৩টা তখন, পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন সেখানে এসে পৌঁছলে তাৎক্ষণিক ওই প্রেমিক লাফ দিয়ে ট্রেনের সামনে পড়ে। পরে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় মোস্তাকিম। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

advertisement 4

এদিকে মোস্তাকিমের প্রেমিকা জানায়, আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েই তার সঙ্গে দেখা করতে আসে মোস্তাকিম। আত্মহত্যা না করতে তাকে বহুবার বলেছে সে। কিন্তু মোস্তাকিম সত্যিই এমনটা করবে তা কখনো ভাবেনি। সে ট্রেন আসার সময় তাকে প্রাণপণে আটকানোর চেষ্টা করেও বাঁচাতে পারেনি।

দিনাজপুর রেলওয়ে (ওসি) মো. এরশাদুল হক ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

advertisement