advertisement
advertisement
advertisement
advertisement

বৃদ্ধকে ল্যাম্পপোস্টে বেঁধে পিটিয়ে মারলেন ভাই-ছেলে

অনলাইন ডেস্ক
৮ আগস্ট ২০২২ ০৭:৪৪ পিএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৮:০৩ পিএম
প্রতীকী ছবি
advertisement

ভরদুপুরে বৃদ্ধকে বৃদ্ধকে ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারেন তারই ভাই, ছেলে ও পুত্রবধূ। আঘাত পেয়ে বারবার ওই বৃদ্ধ চিৎকার করলেও তবুও থামেননি তারা। শেষ পর্যন্ত প্রচণ্ড আঘাতের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধের। পুরো ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।ভারতের ওড়িশায় ঘটা এ ঘটনার সঙ্গে জড়িত এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সম্প্রতি ওড়িশার কোরাপুটে ঘটেছে এ ঘটনা। নিহত ব্যক্তির নাম কুরশা মানিয়াকা। ছেলের সঙ্গে ঝগড়া হয়েছিল তার। রাগের মাথায় ছেলের বাড়ির ছাদ ভেঙে দিয়েছিলেন কুরশা। সেই অপরাধের শাস্তি দিতেই বাড়ির কাছের ল্যাম্পপোস্টে তাকে বেঁধে ফেলেন কুরশারই ভাই, ছেলে এবং পুত্রবধূ। এরপরই কুরশাকে বেধড়ক মারধর করা হয়।

advertisement 3

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, অল্পবয়সী এক নারী ও পুরুষ লাঠি হাতে ক্রমাগত মারছেন ওই বৃদ্ধকে। আরও দেখা যাচ্ছে, আঘাত সহ্য করতে না পেরে বাঁধা অবস্থাতেই বারবার পা সরিয়ে নিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন কুরশা। কিন্তু তাতে মারের তীব্রতা আরও বাড়িয়ে দিচ্ছেন অভিযুক্তরা। যন্ত্রণায় কুরশা বারবার চিৎকার করলেও মার থামাননি তারা। প্রচণ্ড আঘাতের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় কুরশার।

advertisement 4

চোখের সামনে এমন ঘটনা দেখে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু পুলিশ আসার আগেই এলাকা ছেড়ে পালিয়ে যান তিন অভিযুক্ত। স্থানীয় বাসিন্দারাই কুরশার শেষকৃত্য করেন।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ইতোমধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুজনের খোঁজ চলছে। তাদের গ্রেপ্তারের জন্য বিশেষ দলও গঠন করা হয়েছে বলে জানান তিনি।

advertisement