advertisement
advertisement
advertisement
advertisement

‘আমার বউ আমি নিয়ে গেছি, অপহরণ করা হয়নি’

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
৯ আগস্ট ২০২২ ০৮:৪৮ পিএম | আপডেট: ৯ আগস্ট ২০২২ ০৯:৫৫ পিএম
ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন। পুরোনো ছবি
advertisement

বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনের বিরুদ্ধে কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় অপহৃত কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ধুনট থানায় এ মামলা দায়ের করেন। আবু সালেহ স্বপন উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

advertisement 3

মামলা সূত্রে জানা যায়, অপহৃত ওই কলেজছাত্রী এ বছর এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছে। অন্য দিনের মতো গতকাল সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় হাটাহাটি করছিল সে। পরে সরকারপাড়া এলাকায় পৌঁছালে আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা ওই ছাত্রীকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়।

advertisement 4

এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবু সালেহ স্বপনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন। থানা পুলিশ ওই অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করে। এ ছাড়া আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই মামলায় আবু সালেহ স্বপনসহ ৫ জনকে আসামি করা হয়।

এ ঘটনার পর থেকে আবু সালেহ স্বপন গা ঢাকা দিয়েছেন। তার মুঠোফোন নম্বর বন্ধ থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে মঙ্গলবার আবু সালেহ স্বপন ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ বিষয়ে পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আমার বউ আমি নিয়ে গেছি। অপহরণ করা হয়নি।’

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আবু সালেহ স্বপনের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবার অভিযোগটি প্রথমে জিডি এবং পরে অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলাছে পুলিশ।

advertisement