advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমের টানে অস্ট্রিয়ার প্রকৌশলী দিনাজপুরে

নিজস্ব প্রতিবেদক
১১ আগস্ট ২০২২ ০৯:৫৩ পিএম | আপডেট: ১১ আগস্ট ২০২২ ০৯:৫৩ পিএম
অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা ও বাংলাদেশি নুসরাত জাহান রুম্পা। ছবি : সংগৃহতি
advertisement

প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে দিনাজপুরে এসেছেন অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা নামে এক যুবক। গত মঙ্গলবার রাতে শহরের একটি রেস্টুরেন্টে ধুমধাম করে বিয়েও করেছেন নুসরাত জাহান রুম্পা নামে প্রেমিকাকে। খবর পেয়ে তাদের দেখতে ভিড় করছেন মানুষ।

গত রোববার বাংলাদেশে আসেন অ্যাড্রিয়ান বারিসো নিরা। পরদিন ঢাকা থেকে দিনাজপুরে যান তিনি।

advertisement 3

স্থানীয়রা জানান, ২০১৯ সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় দেখা হয় দিনাজপুরের উপশহরের বাসিন্দা নুসরাত জাহান রুম্পার। পরে ফেসবুকসহ নানান সামাজিক মাধ্যমে তাদের কথা হয়। ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলেও করোনায় সেটি পিছিয়ে যায়। পরে অ্যাড্রিয়ান দেশে এসে বিয়ে করলেন রুম্পাকে।

advertisement 4

বিয়ের বিষয়ে রুম্পা বলেন, ‘মনের দিক দিয়ে অনেক ভালো মানুষ অ্যাড্রিয়ান। তার ব্যবহার খুবই ভালো। আমরা যেনো সারাজীবন এভাবে থাকতে পারি সেজন্য দোয়া করবেন। আমাকে তার দেশে নিয়ে যেতে চায় সে। এতে প্রায় ছয় মাসের মতো সময় লাগবে।’

অ্যাড্রিয়ান বলেন, ‘২০১৯ সালে তাকে এক ঝলক দেখেছিলাম। এরপর দীর্ঘ চার বছর ধরে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে দেখেছি তার থেকেও অনেক ভালো রুম্পা। এদেশের প্রকৃতি ও মানুষ খুব ভালো। আমি আমার স্ত্রীকে নিজ দেশে নিয়ে যেতে চাই।’

অ্যাড্রিয়ান বারিসো নিরা অস্ট্রিয়ার হিয়ানার বাসিন্দা। পেশায় তিনি একজন প্রকৌশলী। দেশটির একটি নির্মাণকারী প্রতিষ্ঠান পরিচালনা করেন তিনি।

advertisement