advertisement
advertisement
advertisement
advertisement

ডাগআউটে হাতাহাতি করে নিষিদ্ধ চেলসি-টটেনহ্যাম কোচ

স্পোর্টস ডেস্ক
১৫ আগস্ট ২০২২ ১২:০৮ পিএম | আপডেট: ১৫ আগস্ট ২০২২ ১২:০৮ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগের লন্ডন ডার্বিতে মুখোমুখি হয় চেলসি ও টটেনহ্যাম। রোমাঞ্চকর ম্যাচটি শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়। তবে মাঠে বাইরে ডাগআউটে উত্তাপ ছড়িয়েছেন দুদলের কোচ। চেলসি কোচ টমাস টুখেল ও টটেনহ্যাম কোচ আন্তনিও কন্তে ম্যাচ চলাকালে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ম্যাচের পর আরেক দফা হয়। ফলে দুই জনকেই নিষেধাজ্ঞার কবলে পড়তে হয়েছে।

রোববার স্ট্যামফোর্ড ব্রিজে ১৯ তম মিনিটে এগিয়ে যায় চেলসি। মার্ক কুকুরেয়ার দারুণ কর্নার বক্সের বাইরের দিকে খুঁজে পায় ব্লুজদের কালিদু কুলিবালিকে।

advertisement 3

বিরতির পর ৬৮তম মিনিটে সমতায় ফেরে টটেনহ্যাম।  দারুণ এক শটে গোল করেন পিয়েরে এমিল হয়বার্গ। এই গোলের উদযাপনে বেপরোয়া টটেনহ্যাম কোচ কন্তে ছুটে যান চেলসির ডাগআউটের দিকে। তার দিকে টুখেলও এগিয়ে আসেন। উত্তেজনা ছড়িয়ে পড়ে দুই ডাগআউটে। এরপর দুই জনকেই দেখানো হয় হলুদ কার্ড।

advertisement 4

তবে ৭৭তম মিনিটে ফের এগিয়ে যায় চেলসি। স্টার্লিংয়ের পাস থেকে রিস জেমস গোলটি করেন। চেলসি কোচ টুখেল এবার চটে ছুটে যান কন্তের সামনে দিয়ে।

যোগ করা অতিরিক্ত সময়ের শেষ মিনিটে কর্নার থেকে হ্যারি কেইনের হেডে বল আছড়ে পড়ে স্বাগতিকদের জালে। ২-২ ড্র নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম।

শেষ বাঁশির পর আবারও কথার লড়াই শুরু হয় কন্তে-টুখেলের, যা এক পর্যায়ে রূপ নেয় হাতাহাতিতে। শেষ পর্যন্ত দুই কোচই দেখেন লাল কার্ড।

advertisement