advertisement
advertisement
advertisement
advertisement

স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় প্রাণ গেল স্ত্রীর

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
৪ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৯ পিএম | আপডেট: ৪ সেপ্টেম্বর ২০২২ ১০:০৩ পিএম
প্রতীকী ছবি
advertisement

কক্সবাজারের পেকুয়ায় মর্তুজা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছেন মাদকাসক্ত স্বামী।

আজ রোববার ভোর সাড়ে ৫টায় উপজেলার রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। মর্তুজা বেগম ওই এলাকার আবদুর শুক্কুরের স্ত্রী ও মোজাহের আহমেদের মেয়ে।

advertisement 3

পুলিশ জানায়, আজ সকালে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন পেকুয়া থানার উপপরিদর্শক (এস আই) খায়ের উদ্দিন ভূঁইয়া। তিনি বলেন, নিহতের শরীরের গলায়, পেটে, পিঠে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। 

advertisement 4

স্থানীয় বাসিন্দা নাসির উদ্দিন বলেন, ‘শুক্কুর একজন মাদকাসক্ত ব্যক্তি। দিনমজুরি করে যা পায় তা দিয়ে মাদক গ্রহণ করে। এ বিষয় নিয়ে তার স্ত্রীর সঙ্গে কলহ লেগেই থাকতো। গত শনিবার রাতে তাদের মাঝে ঝগড়া হয়েছিলো। সকালে দেখলাম শুক্কুরের স্ত্রীর লাশ নিয়ে যাচ্ছে পুলিশ।’

নিহতের ভাই জসিম উদ্দিন বলেন, ‘আবদুর শুক্কুর মাদকাসক্তের পাশাপাশি পরকীয়ায় জড়িত ছিলেন। তার একাধিক মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল। এ নিয়ে তাদের সংসারের ঝামেলা হতো। সালিশ-বৈঠক করে তাকে বুঝিয়ে ঠিক করা যায়নি। আমার বোন এ সব ব্যাপারে প্রতিবাদ করায় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।’

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবার লিখিত মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

advertisement