advertisement
advertisement
advertisement
advertisement

সিঙ্গেলদের জন্য আমি আছি : নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
২০ সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৭ পিএম | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ০৫:৪২ পিএম
নুসরাত ফারিয়া। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

আগামী শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপনের পরিচালনায় এই সিনেমার নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। বর্তমানে তিনিসহ ‘অপারেশন সুন্দরবন’ টিম ব্যস্ত আছেন সিনেমার প্রচারণায়।

তারই অংশ হিসেবে গতকাল সোমবার বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (এআইইউবি)-এ গিয়েছিলেন তারা। সেখানে ফারিয়া সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানান। আলোচনার এক ফাঁকে একজন শিক্ষার্থী বলে ওঠেন, ‘আমি তো সিঙ্গেল বাট আপনি বলছেন, গার্লফ্রেন্ড নিয়ে যেতে। আমার তো গার্লফ্রেন্ড নাই।’

advertisement 3

উত্তরে নুসরাত ফারিয়া বলেন, ‘আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। ২৩ সেপ্টেম্বর, শুক্রবার দুপুর ৩টায় আমরা একসঙ্গে সিনেমা দেখছি, ওকে? আর যার এই শুক্রবার চলে যাওয়ার পর, পরের শুক্রবার; যারা সিঙ্গেল আছ, আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।’

advertisement 4

‘অপারেশন সুন্দরবন’র এই প্রচারণায় নুসরাত ফারিয়া ছাড়াও অংশ নেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, দর্শনা বণিকসহ সিনেমার কলাকুশলীরা। এর আগের দিন, সিনেমার টিম প্রচারণা চালায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমুক্ত করার দুঃসাহসিক অভিযানের গল্পে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। এটি নির্মিত হয়েছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিটেমিডের প্রযোজনায়।

advertisement