advertisement
advertisement
advertisement
advertisement

সাফজয়ী ঋতুপর্ণার কপালে তিন সেলাই

ক্রীড়া প্রতিবেদক
২১ সেপ্টেম্বর ২০২২ ০৯:১৮ পিএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৫ পিএম
সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী দলের মিডফিল্ডার ঋতুপর্ণা চাকমা। ছবি: সংগৃহীত
advertisement

ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাওয়ার পথে চোট পেয়েছেন সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী দলের মিডফিল্ডার ঋতুপর্ণা চাকমা। তার কপালে তিনটি সেলাই লেগেছে। তবে সুস্থ আছেন ঋতুপর্ণা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী ইমরান বলেন, বনানীতে পদচারী সেতুর নিচ দিয়ে যাওয়ার সময় ছাদখোলা বাসে থাকা ঋতুপর্ণার কপালে কাঠের বা ধাতব কিছুর খোঁচা লাগে। এতে তার কপাল কেটে রক্ত বের হতে থাকে। তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।

advertisement 3

ইমরান আরও বলেন, কপালে সেলাইয়ের পর আর কোনো সমস্যা না থাকায় ঋতুপর্ণাকে ছাড়পত্র দেন চিকিৎসকরা। পরে তিনি অ্যাম্বুলেন্সে করে বাফুফে ভবনের উদ্দেশে রওনা দেন।

advertisement 4

সাফ জয়ের পর আজ বেলা ১টা ৪৫ মিনিটে হজরত শাহজালাল বিমানবন্দরে নামে নারী দল। বিমানবন্দরে তাদের গলায় ফুলের মালা ও উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়। তাদের বিমানবন্দরে সংবাদ সম্মেলন করার কথা থাকলেও বিশৃঙ্খলার কারণে সেটি বাতিল করতে বাধ্য হয় বাফুফে।

সেখান থেকে ছাদখোলা বাসে খেলোয়াড়দের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। বিমানবন্দর থেকে মেয়েদের বহনকারী বাস কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক, কাকরাইল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর হয়ে বাফুফে ভবনে পৌঁছেছে। 

advertisement