advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপি তত্ত্বাবধায়কের দিবাস্বপ্ন দেখছে

ওবায়দুল কাদের, সেতুমন্ত্রী

গোপালগঞ্জ ও নড়াইল প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:১০ পিএম
advertisement

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। তাদের সেই স্বপ্ন কখনই পূরণ হবে না। তবে নির্বাচন নিরপেক্ষই হবে। এ নির্বাচনে না এসে তাদের সামনে কোনো বিকল্প

advertisement 3

পথ খোলা নেই।

advertisement 4

গতকাল বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি নদীর ওপর নির্মিত কালনা সেতু নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এ সময় মিয়ানমারের গোলাবর্ষণ নিয়ে বাংলাদেশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও জানান মন্ত্রী।

গতকাল সকালে সড়কপথে কাশিয়ানীর মধুমতি নদীর ওপর নির্মিত কালনা সেতু পরিদর্শনে আসেন ওবায়দুল কাদের। পরে তিনি নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজাকে সঙ্গে নিয়ে কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিনই মিথ্যাচার করছে। প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকার, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। তত্ত্বাবধায়ক সরকারের বিষয়টি আদালত ফয়সালা করেছে। উচ্চ আদালতের সিদ্ধান্তে এটি মিউজিয়ামে চলে গেছে।

মিয়ানমারের গোলাবর্ষণ নিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ এ ব্যাপারে অত্যন্ত সতর্ক অবস্থানে রয়েছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ব্যাপারে যাদের যেখানে দায়িত্ব দেওয়া দরকার সেখানে তাদের দায়িত্ব দেওয়া হয়েছে। তবে বাংলাদেশ যুদ্ধ চায় না, শান্তি চায়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এর নামকরণ করা হয়েছে ‘মধুমতি সেতু’ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আগামী মাসের যে কোনো দিন এর উদ্বোধন করা হবে। সেতু উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এলেই জানিয়ে দেবেন। ৬৯০ মিটার দীর্ঘ সেতুটি নির্মাণে ব্যয় হয়েছে ৯৫৯ কোটি ৮৫ লাখ টাকা। পদ্মা সেতুর সুফল পেতে হলে মধুমতি সেতু নির্মাণ করতেই হতো।

তিনি গতকাল বেলা ১১টার দিকে নড়াইল জেলা কালনা এলাকায় মধুমতি নদীর ওপর নির্মিত ‘মধুমতি সেতুু’ পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

advertisement