advertisement
advertisement
advertisement
advertisement

যুক্তরাষ্ট্রের ৭০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পরাণ’

বিনোদন সময় প্রতিবেদক
২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৮ এএম
advertisement

দেশের দর্শকদের মুগ্ধ করে এবার যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে চলতি বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘পরাণ’। এরই মধ্যে সেখানে ছবির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় আজ থেকে যুক্তরাষ্ট্রের ২৫টি অঙ্গরাজ্যের প্রায় ৭০টি সিনেমা হলে দর্শক উপভোগ করতে পারবেন এটি। ‘পরাণ’ মুক্তি পাচ্ছে নিউইয়র্ক, নিউজার্সি, পেনসিলভেনিয়া, কানেক্টিকাট, ম্যাসাচুসেটস, ম্যারিল্যান্ড, ভার্জিনিয়া, জর্জিয়া, ফ্লোরিডা, টেক্সাস, আলাবামা, লুসিয়ানা, নর্থ ক্যারোলাইনা, ওহাইও, ওকলাহোমা, মিশিগান, ইলিয়ন, কলোরাডো, মিসোরি, কানসাস, ইউটাহ, অরেগন, ওয়াশিংটন, অ্যারিজোনা ও ক্যালিফোর্নিয়ার বিভিন্ন প্রেক্ষাগৃহে।

advertisement 3

যুক্তরাষ্ট্রে সিনেমাটির পরিবেশক বায়োস্কোপ ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক রুবনা রশিদ বলেন, “আমরা মুগ্ধ ‘পরাণ’ নিয়ে দর্শকের আগ্রহ দেখে। এটি পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। সবাইকে দেখার জন্য অনুরোধ করছি।” সিইও রাজ হামিদ বলেন, “মুক্তির পর থেকেই ‘পরাণ’ দেখার জন্য সেখানকার প্রবাসী বাঙালিরা মুখিয়ে রয়েছেন। অবশেষে ছবিটি যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে। সিনেমাটি নিয়ে আমরা আশাবাদী।”

advertisement 4

গত ঈদুল আজহায় লাইভ টেকনোলজিস প্রযোজিত রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি মুক্তি পায়। এতে শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। ছবিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, শিল্পী সরকার অপু, রাশেদ মামুন অপু, নাসির উদ্দিন খান প্রমুখ।

advertisement