advertisement
advertisement
advertisement
advertisement

জন্মদিনে ঘরে নেই সৃজিত, যা জানালেন মিথিলা

বিনোদন ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৩ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৩ পিএম
মিথিলা ও সৃজিত। ছবি: সংগৃহীত
advertisement

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন আজ। সূত্র জানাচ্ছে, ৪৫-এ পা দিয়েছেন তিনি। তবে এবারের জন্মদিনটা স্ত্রী, মেয়ে কিংবা পরিবারের কারোর সঙ্গেই কাটাতে পারছেন না সৃজিত। এ মুহূর্তে তাকে ব্যস্ত থাকতে হচ্ছে ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে। ফলে জন্মদিনটা কাটছে পরিবার থেকে দূরে, শিলংয়ে। অবশ্য বরাবরই কাজের মধ্যেই ডুবে থাকতে ভালোবাসেন সৃজিত।

এদিকে সৃজিত কলকাতায় না থাকলেও রয়েছেন তার স্ত্রী অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা এবং মেয়ে আয়রা। তাই খানিকটা ঘরোয়াভাবেই সৃজিতের জন্মদিন পালন করছেন মিথিলা।

advertisement 3

স্বামীর জন্মদিনে কী করছেন জানতে চাইলে মিথিলা বলেন, ‘কিছু করছি না, সৃজিত তো শিলং। ফলে এবার কোনোরকম উদযাপন করা সম্ভব হচ্ছে না। তবে বৃহস্পতিবার রাত ১২টা বাজতেই ফোনে শুভেচ্ছা জানিয়েছি। আয়রা গান গেয়ে শুনিয়েছে। আমি গিটার বাজিয়ে হোয়াটসআপে পাঠিয়েছি। আয়রা একটা কার্ডও বানিয়ে পাঠিয়েছে। আপাতত আর কিছুই করতে পারছি না। ও ফিরলে কিছু একটা প্ল্যান করব। কোনো স্পেশাল খাওয়াদাওয়া কিংবা অন্যকোনো পরিকল্পনাও হতে পারে। তবে সেটা সৃজিত ফেরার আগে বলা সম্ভব নয়।’

advertisement 4

মিথিলা আরও বলেন, ‘আসলে সৃজিতের সঙ্গে আমার শেষ দেখা হয়েছে জুলাইয়ের শুরুর দিকে। এখন আমি কলকাতাতেই আছি, কিন্তু ও ব্যস্ত। তবে ঢাকা থেকে আমার কিছু কাছের লোকজন এসেছেন, অর্ণব ভাইয়া এসেছেন, আপাতত তাদের সঙ্গে আমার বেশ ভালোই সময় কাটছে।’

ফেসবুকে সৃজিতকে শুভেচ্ছা জানিয়ে বেশকিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন মিথিলা। লিখেছেন, ‘তুমি যেখানেই থাকো, তোমার সুস্বাস্থ্য ও খুশি কামনা করি।’ মিথিলার শেয়ার করা ছবিতে তাদের সঙ্গে দেখা গেছে মেয়ে আয়রাকেও।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর মিথিলার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন সৃজিত। পরিচালকের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। পরে ২০২০ সালের ফেব্রুয়ারিতে ঘটা করে রিসেপশন পার্টিও দিয়েছিলেন তারকা দম্পতি।

advertisement