advertisement
advertisement
advertisement
advertisement

পরকীয়া প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী

অনলাইন ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৯ পিএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৯ পিএম
এখন একই ছাদের নিচে দুই স্ত্রীকে নিয়ে বসবাস করছেন স্বামী
advertisement

প্রেমের সম্পর্ক বিয়েতে রুপ নেয়। সুখেই সংসার করছিলেন স্বামী-স্ত্রী। কিন্তু ইউটিউবে তারকা হয়ে ওঠা স্বামীর চালচলনের একসময় পরিবর্তন হতে শুরু করে। আর তাতেই খটকা লাগে স্ত্রীর।

পরবর্তীতে ওই নারী জানতে পারেন, তার স্বামী অন্য এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে পড়েছেন। এরপর একসময় স্বামীর সেই প্রেমিকা বাড়িতে হাজির হন। ওই তরুণী স্ত্রীর সামনেই তার স্বামীকে বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেন। 

advertisement

এমন পরিস্থিতিতে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হওয়ার কথা ছিল। কিন্তু তেমন কিছু হয়নি। বরং, স্ত্রী নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর সঙ্গে তার প্রেমিকার বিয়ে দিলেন। এরপর থেকে ওই তিন জন এক ছাদের নিচেই থাকছেন।

advertisement 4

সম্প্রতি চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশের তিরুপতিতে। শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ।

প্রতিবেদনে বলা হয়েছে, অন্ধ্র প্রদেশের তিরুপতির দাক্কিলির আম্বেদকর নগরের বাসিন্দা কল্যাণ নামের এক যুবক। ইউটিউবে তার জনপ্রিয়তা তুমুল। ইউটিউব এবং শেয়ারচ্যাটে তার অনুসারীর তালিকাও বেশ লম্বা।

কল্যাণের সঙ্গেই বছর কয়েক আগে কাডাপার বাসিন্দা বিমলার পরিচয় হয়। এরপর তারা একে অপরের প্রেমে পড়েন এবং বিয়ে করেন। একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভিডিও বানিয়েছেন তারা। জনপ্রিয়ও হয়েছে সেসব ভিডিও।

কিন্তু সম্প্রতি বিশাখাপত্তনমের বাসিন্দা নিত্যশ্রী নামের এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কল্যাণের। বিশাখাপত্তনম থেকে নিত্যশ্রী চলে আসে কল্যাণের বাড়ি। নিত্যশ্রীও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। আম্বেদকর নগরে এসে নিত্যশ্রী জানতে পারে কল্যাণ বিবাহিত।

তখন তিনি কল্যাণের স্ত্রী বিমলাকে অনুরোধ করেন, কল্যাণকে বিয়ে করার অনুমতি দিতে। তারা ঠিক করেন নিত্যশ্রীকে বিয়ে করে এক সঙ্গেই থাকবেন তিন জন। স্বামীও নিত্যশ্রীকে ভালোবাসেন জেনে বিমলা সেই প্রস্তাবে রাজি হয়ে যান।

সেই মতো সম্প্রতি মন্দিরে গিয়ে কল্যাণের সঙ্গে তার প্রেমিকা নিত্যশ্রীর বিয়ে দেন বিমলা। এক সঙ্গে ছবিও তুলেছেন তিন জন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দুই স্ত্রী বিমলা এবং নিত্যশ্রীকে নিয়ে একই বাড়িতে থাকছেন কল্যাণ।

advertisement